সৌন্দর্য আলাপে আইরিন


প্রকাশিত: ১০:০৪ এএম, ০৯ জানুয়ারি ২০১৬

র‌্যাম্পের মডেলিংয়ের ফাকে ফাকে অভিনয় করেছেন কিছু টিভি নাটকে। এরপর চলচ্চিত্রে। চলচ্চিত্রে অভিনয়ে নিজের যোগ্যতা প্রমান করেছেন একধিকবার। তিনি চিত্র নায়িকা আইরিন। বরাবরই ব্যতিক্রমী অভিনয়, সাজ পোশাক আর ফ্যাশনের মাধ্যমে দেশের অগনিত দশর্কের মনে জায়গা করে নিয়েছেন তিনি।

হয়তো অনেক দর্শকই অপেক্ষায় থাকেন নতুন কী চলচ্চিত্র, ফ্যাশন, আর লাইফস্টাইল নিয়ে আসছেন এই নায়িকা। সে ভাবনা থেকেই তাকে হাজির করা হচ্ছে জিটিভির সৌন্দর্য ও রূপচর্চা বিষয়ক জিটিভির নিয়মিত সরাসরি অনুষ্ঠান ‘বিউটি টক’র এবারের পর্বে।

এই অনুষ্ঠানে এবার নিজের সৌন্দর্য চর্চা এবং ফ্যাশন সম্পর্কে বলবেন আইরিন। বলবেন বর্তমান ব্যস্ততা এবং জীবনের নানা গল্প।

অনুষ্ঠানটি অনেকটাই ভিন্ন আঙ্গীকে এবং একাধিক নতুন কয়েকটি বিষয় নিয়ে সাজানো হয়েছে। সাপ্তাহিক এই অনুষ্ঠানটি মাসের প্রথম দুই সপ্তাহে থাকবেন  সেলিব্রেটি অতিথি, ৩য় পর্বে সরাসরি উপস্থিত থাকবেন একজন পর্বে বিউটি এক্সপার্ট। আর মাসের এ পর্বে ফেইসবুকের মাধ্যমে দর্শক অংশ্রগ্রহন করতে পরবেন অনুষ্ঠানে।

এই দর্শকদের মাঝ থেকে বাছাইয়ের মাধ্যমে একজন প্রাপ্তবয়স্ক আর্থিকভাবে অসচ্ছল নারী দর্শককে গ্রুমিং করিয়ে অনুষ্ঠানে উপস্থাপন করা হবে। বিউটি এক্সপার্ট ফারনাজ আলোমের সঞ্চালনায় এবং আশিক ইব্রাহীম প্রযোজনায় ‘বিউটি টক’ রবিবার ৯টা ১৫মিনিটে সরাসরি সম্প্রচারিত হবে।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।