রোববার ইজতেমামুখী যানবাহন চলাচলে নিয়ন্ত্রণ আরোপ


প্রকাশিত: ০৯:১৯ এএম, ০৯ জানুয়ারি ২০১৬
ফাইল ছবি

রোববার বিশ্ব ইজতেমার প্রথম পর্বের আখেরি মোনাজাত অনুষ্ঠিত হবে। মোনাজাত উপলক্ষে ইজতেমার দিকে প্রবেশ করা সকল সড়কগুলোতে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ আরোপ করা হয়েছে।

শনিবার দুপুরে গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ পিপিএম সাংবাদিকদের জানান, রোববার ভোর থেকে চান্দনা চৌরাস্তা থেকে টঙ্গী পর্যন্ত, মিরের বাজার থেকে স্টেশন রোড পর্যন্ত এবং বিমানবন্দর থেকে আব্দুল্লাহপুর পর্যন্ত ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক ও টঙ্গী ঘোড়াশাল সড়কের মিরের বাজার থেকে স্টেশন রোড পর্যন্ত সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ থাকবে। এসময় রাস্তার দুই পাশে কোনো যানবাহনকে দাঁড়িয়ে থাকতে দেয়া হবে না।

ইজতেমার আখেরী মোনাজাত উপলক্ষে মুসল্লিদের সুবিধার্থে রোববার সন্ধ্যা পর্যন্ত এ বিধিনিষেধ বলবৎ থাকবে। এবারের বিশ্ব ইজতেমায় উল্লেখযোগ্য দিক রয়েছে নজীরবিহীন নিরাপত্তা ব্যবস্থা। প্রায় ১২ হাজার র্যাব ও পোশাকধারী পুলিশের পাশপাশি রয়েছে সাদা পোশাকে কয়েক হাজার গোয়েন্দা সদস্য। আকাশ ও নৌপথে রয়েছে র্যাবের সতর্ক নজরদারী।
                    
মো. আমিনুল ইসলাম/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।