বিয়ের পর শখ-নিলয়ের স্ট্যাটাস


প্রকাশিত: ০৯:০৬ এএম, ০৯ জানুয়ারি ২০১৬

বিয়ে করেছেন সুপার হিরো খ্যাত মডেল ও অভিনেতা নিলয় আলমগীর। দীর্ঘদিনের প্রেম শেষে গেল বৃহস্পতিবার তিনি মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখের গলায় মালা পড়িয়েছেন।

পারিবারিক আয়োজনে হলেও অনেকটা হুট করেই চুপিসারে বিয়ের পিঁড়িতে বসলেন নিলয়-শখ জুটি। তাই তাদের বিয়ের নিমন্ত্রণ থেকে বঞ্চিত হয়ে অনেক শোবিজ তারকা ও মিডিয়া ব্যক্তিত্বরাই ফেসবুকে অভিমান ঝাড়ছিলেন। অবশেষে মান ভাঙাতে এগিয়ে এলেন নিলয়। আর বিয়ের প্রথম নিজের অনুভূতি শেয়ার করে শখও স্ট্যাটাস দিয়েছেন।

শনিবার দুপুরে তিনি নিজের ফেসবুকে একটি স্ট্যাটাসে কাউকে বিয়ের নিমন্ত্রণ জানাতে পারেননি বলে দুঃখ প্রকাশ করেন। তিনি লিখেছেন, ‘স্যরি, না জানিয়ে হুট করে বিয়ে করার জন্য। তারপরও যারা রাগ ভুলে মন থেকে শুভেচ্ছা জানিয়েছেন, তাদেরেকে অনেক ধন্যবাদ। যারা এখনো রাগ করে আছেন, তাদেরকে আবারও স্যরি।’

Shok

নিলয় সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে বলেন, ‘বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি সাংবাদিক ভাইদের, এত সুন্দর করে নিউজ করার জন্য।’

তিনি সবার কাছে দাম্পত্য জীবনে সুখের জন্য দোয়া চেয়েছেন।

অন্যদিকে শখ তার ফেসবুক স্ট্যাটাসে লেখেন, ‘জীবনের একটি কঠিন ও সহজ মুহুর্ত । মনে হচ্ছিলো যে হয়তো অনেক কিছু পাওয়ার আবার অনেক কিছু হারিয়ে ফেলার বাবা-মাকে অনেক মিস করেছি সেই মুহুর্ত....! সবাই আমাদের জন্য দোয়া করবেন’।

এদিকে নিলয়-শখের বিয়ের ছবি ফেসবুকে প্রকাশের পর থেকেই এই খবরটি শোবিজে টক অব দ্যা টাউনে পরিণত হয়েছে। তারকা ও সাংবাদিক-পরিচালকরা তাদের শুভেচ্ছা জানিয়েছেন।

প্রসঙ্গত, ক্যারিয়ারের সূচনা লগ্ন থেকে বাস্তব জীবনেও তারা জুটিতে পরিণত হন। একে অন্যের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।