সুলতানের বেগম আনুশকা!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:৪২ এএম, ০৯ জানুয়ারি ২০১৬

কে হবেন সুলতানের বেগম- এ নিয়ে গেল মাসু দুই ধরেই বলিউডে চলেছে ব্যাপক আলোচনা। দীপিকা পাড়ুকোন থেকে কঙ্গনা রানাউত অনেকেই পছন্দের তালিকায় ছিলেন পরিচালকের। তাই সবাই অপেক্ষায় ছিলেন শেষপর্যন্ত কার নাম উঠে আসে সেটি দেখবেন বলে।

অবশেষে সবাইকে পিছনে রেখে বলিউড সুপারস্টার সালমান খানের নতুন ছবি ‌‘সুলতান’র নায়িকা হিসেবে কাস্ট হলেন বিরাট কোহলির প্রেমিকা আনুশকা শর্মা। এমন নতুন খবরই জানা গেল ভারতীয় গণমাধ্যমের বরাতে। আরো শোনা যাচ্ছে, শাহরুখের অনুরোধেই নাকি আনুশকাকে বাছাই করেছেন সালমান।

আর এরই মধ্য দিয়ে তিন খানের নায়িকা হওয়ার সৌভাগ্য অর্জন করে নিলেন আনুশকা। শাহরুখের সাথে অভিষেকের পর তিনি কাজ করেছেন আমিরের পিকে ছবিতে। এবার চুক্তিবদ্ধ হলেন সালমানের জন্য।

এখন দেখার পালা, শাহরুখ ও আমিরের সাথে বাজিমাত করা আনুশকা সালমানের সাথে কতোটা জমিয়ে তুলতে পারেন। এরইমধ্যে সালমান শুরু করেছেন নতুন ছবির শুটিং। সেখানে শিগগির যোগ দেবেন আনুশকা।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।