সঙ্কটাপন্ন আর এ গণি


প্রকাশিত: ০৬:০৯ এএম, ০৮ জানুয়ারি ২০১৬

গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আর এ গণি। হাসপাতালে ভর্তির পর তার অবস্থা ক্রমেই সঙ্কটাপন্ন হচ্ছে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান।

শুক্রবার সকালে জাগো নিউজকে তিনি বলেন, ড. আর এ গণির অবস্থা আরো খারাপের দিকেই যাচ্ছে। সকালে ব্যাংককে চিকিৎসার জন্য যাওয়ার কথা থাকলেও এখনো পাঠানো হয়নি। তার অবস্থা খুবই সঙ্কটাপন্ন বলে জানান তিনি।

এর আগে বৃহস্পতিবার রাতে রাজধানীর স্কয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আর এ গণিকে দেখতে গিয়েছিলেন বিএনপির নেতারা।

হৃদরোগসহ বিভিন্ন সমস্যায় ধানমন্ডির বাসায় গুরুতর অসুস্থ হয়ে পড়লে গত বুধবার বেলা ১১টায় প্রকৌশলী আর এ গণিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কিছুক্ষণ পরপর তাকে ডায়ালসিস করে কেবিনে স্থানান্তর করা হচ্ছে। ৯০ বছর বয়সী প্রবীণ এই রাজনীতিবিদের জন্য পরিবারের পক্ষ থেকে দোয়া চাওয়া হয়েছে।

এমএম/জেডএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।