ফতুল্লায় কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ


প্রকাশিত: ০৮:৩১ পিএম, ০৭ জানুয়ারি ২০১৬
ছবিটি প্রতীকী

নারায়ণগঞ্জের ফতুল্লায় বিয়ের প্রলোভন দেখিয়ে কলেজছাত্রী এক তরুণীকে ধর্ষণ করার ঘটনায় সাজ্জাদ আলম নিলয় (২৮) নামে এক যুবককে আসামি করে মামলা দায়ের করেছে। বৃহস্পতিবার দুপুরে ওই কলেজছাত্রী বাদী হয়ে নিলয়ের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করে। তবে পুলিশ ধর্ষক নিলয়কে গ্রেফতার করতে পারেনি।

মামলার সূত্রে জানা গেছে, ফতুল্লার মাহমুদপুর এলাকা ১৮ বছরের এক তরুণী কাঁচপুর সিনহা কলেজ থেকে এইচএসসি পাশ করে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার জন্য কয়েক জায়গা চেষ্টা চালায়। কলেজে পড়া অবস্থায় রঘুনাথপুর এলাকার জহিরুল ইসলামের ছেলে সাজ্জাদ আলম নিলয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সম্পর্কের সুবাধে নিলয় ওই তরুণীকে বেড়ানোর কথা বলে তার এক বন্ধুর বাড়িতে নিয়ে ধর্ষণ করে।

একপর্যায়ে পরিকল্পিতভাবে নিলয় তরুণীকে ধর্ষণ করে মোবাইলে অশ্লীল ছবি তুলে রাখেন। পরে অশ্লীল ছবি দেখিয়ে ব্ল্যাকমেইলিং করে আবার বেড়ানোর নাম করে চলতি বছরের ১ জানুয়ারি মাহমুদপুরের লিনজিন নামক আবাসিক হোটেলে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এবিষয়ে কাউকে কিছু বললে অশ্লীল ছবি ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকিও প্রদান করে নিলয়। এসময় স্থানীয় লোকজন আবাসিক হোটেল থেকে তাদেরকে আটক করে দু’জনের পরিবারের লোকদের খবর দিয়ে তাদের হাতে তুলে দেয়।

পরে স্থানীয়ভাবে শালিশি করে দু’জনকে বিয়ে করিয়ে দেয়ার সিদ্ধান্ত হয়। কিন্তু কয়েকদিন অতিবাহিত হওয়ার পর নিলয়কে বিয়ে করার কথা বললে নানাভাবে তালবাহানা করে এমনকি বিয়ে না করতে সাফ বলে দেয়।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (ওসি) আসাদুজ্জামান মামলার সত্যতা স্বীকার করে জাগো নিউজকে জানান, অভিযুক্ত আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

মো. শাহাদাত হোসেন/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।