ঘুড়ি ওড়াতে গিয়ে সাততলা থেকে পড়ে শিশুর মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৮ পিএম, ০১ ফেব্রুয়ারি ২০২২
ফাইল ছবি

রাজধানীর গেন্ডারিয়ার ফরিদাবাদে ঘুড়ি ওড়াতে গিয়ে ছাদ থেকে পড়ে মো. জিসান (৮) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত জিসানের মা জরিনা বেগম বলেন, আমি ফরিদাবাদ এলাকার বৈশাখী হাউসিংয়ের একটি ফ্ল্যাটে কাজ করি। এদিন জিসান সাততলা ওই ভবনের ছাদে ঘুড়ি ওড়াতে যায়। এ সময় অসাবধানতাবশত নিচে পড়ে যায় সে। তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি গাইবান্ধার ফুলছড়ি থানার উড়িয়া গ্রামে। বর্তমানে ফরিদাবাদে একটি টিনশেড বাসায় ভাড়া থাকি। আমার আরও দুই মেয়ে আছে। জিসান ছিল সবার ছোট।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

ইএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।