ফতুল্লায় ২৮ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় মামলা


প্রকাশিত: ০৩:০৬ পিএম, ০৬ জানুয়ারি ২০১৬
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ ফতুল্লায় ফিল্মি স্টাইলে প্রিমিয়ার সিমেন্ট কোম্পানির গাড়ি আটকে চালককে গুলি করে ২৮ লাখ ৪৭ হাজার ছিনতাইয়ের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। কোম্পানির লজিস্টিকস অ্যাকাউন্স ম্যানেজার আরিফ হোসেন চৌধুরী বাদী হয়ে বুধবার ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

ঘটনায় জড়িত থাকার সন্দেহে ছিনতাইকারীদের কোপের আঘাতে আহত অ্যাকাউন্টস অফিসার রমিজউদ্দিন ও কোম্পানির নিরাপত্তা প্রহরী আবুল বাশারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।   

আরিফ হোসেন চৌধুরী মামলায় উল্লেখ করে বলেন, মুক্তারপুরস্থ প্রিমিয়ার সিমেন্ট কোম্পানির গাড়ি দিয়ে প্রতিদিনের ন্যায় মঙ্গলবার দুপুরে একজন সিকিউরিটি গার্ড নিয়ে অ্যাকাউন্টস অফিসার রমিজউদ্দিন ফতুল্লায় সোশ্যাল ইসলামি ব্যাংক শাখা হতে ২৮ লাখ ৪৭ হাজার টাকা উত্তোলন করে তাদের কোম্পানির নিজস্ব হাই এস গাড়িতে করে কারখানায় যাচ্ছিলেন।

ঢাকা-নারায়ণগঞ্জ-মুন্সীগঞ্জ সড়কের ফতুল্লার কাশীপুর দেওয়ান বাড়ি এলাকায় পৌঁছামাত্র দুটি মোটরসাইকেলে করে আসা ৫-৬ জন ছিনতাইকারী রামদা হাতে নিয়ে এবং অস্ত্রের মুখে জিম্মি করে গাড়ি আটকানোর চেষ্টা করেন। পরে ছিনতাইকারীদের বাঁধা দিলে গাড়ি চালক রজ্জব আলীকে গুলি করা হয়। গাড়িতে থাকা অপর দু`জনকে কুপিয়ে জখম করে টাকার ব্যাগ নিয়ে মোটরসাইকেলে আসা ছিনতাইকারীরা দ্রুত পঞ্চবটির দিকে পালিয়ে যান।
 
মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাহিদ আহম্মদ জাগো নিউজকে জানান, অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করা হয়। ছিনতাইকারীদের শনাক্ত করার চেষ্টা চলছে। লুন্ঠিত টাকাগুলো উদ্ধারের অভিযান অব্যাহত রয়েছে। আর ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আহত দু`জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।  

মো. শাহাদাত হোসেন/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।