দিনাজপুরে স্কুলছাত্রী হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন


প্রকাশিত: ১২:২৯ পিএম, ০৬ জানুয়ারি ২০১৬

অপহৃত স্কুলছাত্রী শিশু মাহফুজা আক্তার মিমির হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে দিনাজপুরবাসী।
বুধবার সকাল সাড়ে ১০টার দিকে দিনাজপুর-ঢাকা মহাসড়কের দিনাজপুর ডায়াবেটিক মোড় এলাকায় এ মানববন্ধন করা হয়।  এ সময় ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এসময় বিকল্প পথে যান চলাচল করে।

মানববন্ধনে নিহতের বাবা মাহবুব আলম জানান, আমার কন্যার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। এ হত্যা মামলাটি দ্রুত বিচারে করারও দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তারা আরও ২ জন আসামি মজিবর রহমান ও কমলাকে অবিলম্বে গ্রেফতারের দাবি জানায়। এ মামলায় তাদের কিছু হবে না এবং হুমকি দিচ্ছে বলে তাদের বিরুদ্ধে অভিযোগ করা হয়।

ফাঁসির দাবি জানিয়ে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ৯নং ওয়ার্ড কাউন্সিলর আবু তৈয়ব আলী দুলাল, মহিলা কাউন্সিলর শাহীনা সুলতানা বিউটি, মিমির মা কামরুন নাহার শিউলি, এলাকাবাসী শহিদুল ইসলাম, মমিনুল ইসলাম, ইমি আমিন, মো. হাবিব, শেখ আজবির, বুলবুল, অ্যাডভোকেট আহমেদ মন্ডল প্রমুখ।

মৃত মিমি আক্তার শহরের ৭নং উপশহরের ব্যবসায়ী মো. মাহাবুব আলমের কন্যা এবং উপশহরের ডায়াবেটিক মোড়ের পিচ স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী।

Sisu
উল্লেখ, গত ২৭ ডিসেম্বর রোববার বেলা ১১টার দিকে বাড়ির সামনে খেলতে গিয়ে নিখোঁজ হয় মিমি আক্তার। ওইদিন সন্ধ্যায় ফোন আসে আপনার মেয়ে আমার কাছে আছে। মেয়েকে ফেরত পাইতে চাইলে ৭ লাখ টাকা নিয়ে পার্বতীপুর রেলস্টেশনে দেখা করবেন। পরে আমিসহ লোকজন নিয়ে পার্বতীপুর গেলে ওই মোবাইল ফোন বন্ধ থাকে। এরপরে ২৮ ডিসেম্বর আবার ফোন করে টাকা দাবি করে। কিন্তু এরপর ফোন বন্ধ থাকে।
 
গত শুক্রবার সকালে বাড়ির পাশ্ববর্তী এলাকার একটি শুকনো পুকুরের ধারে বস্তাবন্দী অবস্থায় শিশু মিমির মৃতদেহ দেখতে পেয়ে এলাকাবাসী পরিবারের লোকজনকে সংবাদ দেয়। পরে বিষয়টি পুলিশকে অবহিত করা হয়।

কোতয়ালী থানা পুলিশের ওসি একেএম মো. খালেকুজ্জামান পিপিএম বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে ৫ জনকে আটক করা হয়েছে। তাদেরকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে।

এমদাদুল হক মিলন/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।