বইয়ের পাতায় মীরাক্কেলের মীর


প্রকাশিত: ১২:২৫ পিএম, ০৬ জানুয়ারি ২০১৬

তার ‘মীরাক্কেল’-এর হাসির খোরাক নিয়ে ডিনার সেরে খুশি মনে ঘুমাতে যায় কলকাতা। আবার তারই কণ্ঠে ‘হাই কোলকাতা’য় জেগে উঠে শহর। তাই কলকাতায় তার মতো প্রিয় কেউ নয়, পরিচিত কেউ নয়। বলছি মীরাক্কেলের উপস্থাপক মীর আফসার আলীর কথা। যিনি মীর নামেই খ্যাতি পেয়েছেন।

তিনি ক্রমেই হয়ে উঠেছেন সেখানকার সব মানুষের কাছের লোক, মন খারাপে ভালো করার লোক। শহরের সবখানে তাই তাকে নিয়ে আলোচনাটাও বিস্তর। এবার সেই আলোচনায় নতুন করে ঘি পড়ল। কলকাতার আসছে বইমেলাতে যে বই প্রকাশ হতে যাচ্ছে এই জনপ্রিয় মানুষটিকে নিয়ে!

মীরের গোটা দিনটা কেমন কাটে? সারাক্ষণ সকলের মুখে হাসি ফোটাতে তাকে কতখানি প্রস্তুতি নিতে হয়? সকালের স্টুডিও থেকে রাত গড়িয়ে শুটিংয়ের মধ্যে বাড়িতেই বা কতটা সময় দিতে পারেন? জনপ্রিয় আরজে, অ্যাঙ্কর, অভিনেতা মীরের এখনও অবধি জীবনের এরকমই হাজারো কথার উত্তর মিলবে বইটাতে।

শতরূপা বোস রায়ের লেখা এই বইয়ের নাম ‘মীর এই পর্যন্ত’। এটি কলকাতার প্রকাশনা সংস্থা সৃষ্টিসুখ থেকে বাজারে আসবে। এরইমধ্যে বইটি নিয়ে ব্যাপক আগ্রহ তৈরি হয়েছে মীর ভ্ক্তদের মধ্যে।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।