সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের ৪র্থ কেন্দ্রীয় সম্মেলন ২৩ মার্চ


প্রকাশিত: ১২:১৯ পিএম, ০৬ জানুয়ারি ২০১৬

আগামী ২৩ মার্চ সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের ৪র্থ কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলন সফল করতে সংগঠনের সাধারণ সম্পাদক ইমরান হাবিব রুমনকে আহ্বায়ক এবং দফতর সম্পাদক নাসির উদ্দিন প্রিন্সকে সদস্য সচিব করে ১০১ সদস্যের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে।

বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে আয়োজিত সংবাদ সম্মেলন থেকে এ কেন্দ্রীয় সম্মেলনের ঘোষণা দেয়া হয়। সংবাদ সম্মেলনে জানানো হয়, ২৩ মার্চ কেন্দ্রীয় সম্মেলনের আগে ফেব্রুয়ারি মাসের মধ্যেই সংগঠনের সকল জেলা, বিশ্ববিদ্যালয় শাখাসমূহ এবং কলেজ, উপজেলা, থানা শাখা সমূহের কাউন্সিল-সম্মেলন অনুষ্ঠিত হবে।

সম্মেলনকে শাসকদের শিক্ষার মর্মবস্তুকে ধ্বংস করার বিরুদ্ধে উল্লেখ করে বলা হয়, এই অন্ধকার সময়ে আলো জ্বালাতে এই সম্মেলন। সন্ত্রাস-দকলদারিত্বের ছাত্ররাজনীতির যে ধারা তার বিপরীতে আদর্শবাদী বিপ্লবী ধারাকে বিকশিত করার প্রত্যয় নিয়ে আয়োজিত হবে এই সম্মেলন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি জর্নাদন দত্ত নান্টুসহ নেতৃবৃন্দ।

এমএইচ/এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।