না.গঞ্জে মিষ্টির দোকান সিলগালা


প্রকাশিত: ০১:৪০ পিএম, ০৫ জানুয়ারি ২০১৬

নারায়ণগঞ্জের শহরে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির ও রাখার অভিযোগে একটি মিষ্টির দোকানকে সিলগালাসহ চারটি দোকানকে ৬০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ শহরে চাষাঢ়া এলাকায় জেলা প্রশাসনের এনডিসি ও নিবার্হী ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল জাকীর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।
 
আবদুল্লাহ আল জাকী জাগো নিউজকে জানান, অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাবার তৈরি করা এবং দীর্ঘদিন ধরে ময়লা জমে থাকা ট্যাংকি থেকে পানি সরবরাহ করার অপরাধে লোকনাথ মিষ্টান্ন ভান্ডারকে সিলগালা করে দেয়া হয়েছে। এছাড়াও নোংরা পরিবেশে খাবার পরিবেশন, খাবার ঢেকে না রাখায় ঘরোয়া খাবার হোটেলকে ১০ হাজার টাকা, আদর্শ মিষ্টান্ন ভান্ডারকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এদিকে, ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে পণ্যের মোড়ক না থাকায় ও পণ্যের গুণগ মানের উৎপাদন ও মেয়াদ উর্ত্তীণের তারিখ না থাকায় রোজা বেকারিকে ২০ হাজার টাকা, চাষাঢ়া রেল স্টেশনের পাশে আরো একটি খাবার হোটেলকে একই অপরাধে পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়।

শাহাদাত হোসেন/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।