না.গঞ্জে ৫ চীনা নাগরিককে পিটিয়ে আহত


প্রকাশিত: ০৩:০১ এএম, ০৫ জানুয়ারি ২০১৬

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বাগবাড়ি এলাকায় একটি কারখানায় চীনের পাঁচ নাগরিককে মারধর করেছে ওই কারখানার প্রহরীসহ অন্যরা। আহত পাঁচজনকে প্রথমে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার রাতে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের বাগবাড়ি ‘আর এম’ নামের একটি স্টিল মিলে ওই ঘটনা ঘটে।
চীনের নাগরিকদের মারধরের ঘটনায় জড়িত থাকার অভিযোগে প্রহরী রফিক মিয়াকে (২৫) আটক করেছে পুলিশ। তিনি নরসিংদি জেলার দিঘিরপাড় এলাকার জিন্নত আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বাগবাড়ি এলাকাতে রোকনউদ্দিন মোল্লার মালিকানাধীন স্পিনিং কারখানার একটি ইউনিট ভাড়া নিয়ে ‘আর এম’ স্টিল ব্যবসা পরিচালনা করে আসছে। সোমবার বিকেলে ওই কারখানার প্রহরী রফিক মিয়ার সঙ্গে কর্মরত চিনা নাগরিকদের বাকবিতণ্ডা ঘটে। পরে সন্ধ্যা ছয়টায় প্রহরী রফিকসহ আরও কয়েকজন প্রহরী মিলে চীনা পাঁচ নাগরিককে বেধড়ক মারধর করেন। আহতরা হলেন, লি জিং মিং, ওয়ান হু কং, লিয়াও জং, চুং ইয়াং কং ও ইয়ান উই অং। তাদের বয়স ৩০ হতে ৫০ এর মধ্যে।

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. হাবিব ইসমাইল জাগো নিউজকে জানান, আঘাত তেমন গুরুতর না হলেও তাদেরকে এ হাসপাতালে রাখতে রাজি হননি সহকর্মীরা।

আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন জাগো নিউজকে জানান, তুচ্ছ ঘটনার জের ধরে পাঁচ বিদেশিকে পিটিয়েছেন কারখানার প্রহরীরা। এ ঘটনায় প্রহরী রফিক মিয়াকে আটক করা হয়েছে।

মো. শাহাদাত হোসেন/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।