না.গঞ্জে ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার


প্রকাশিত: ০১:৪৫ পিএম, ০৪ জানুয়ারি ২০১৬

নারায়ণগঞ্জে পৃথক দুইটি অভিযান চালিয়ে দুই হাজার ৪০০ পিস ইয়াবা ও মাদক বিক্রির টাকাসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। সোমবার সিদ্ধিরগঞ্জের সানারপাড় ও সাজেদা হাসপাতাল এলাকায় অভিযান তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, মাদক ব্যবসায়ী সফিকুল ইসলাম মঞ্জু (৩২), মো. হাসান (২৭), মো. সাইফুজ্জামান ওরফে নুরুজ্জামান (৩২), নবাব ওরফে নওয়াব মিয়া (৪৫) ও মো. কাওসার আহম্মেদ (২৩)।

র‌্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, লে. কমান্ডার মো. গোলজার হোসেন ও সহকারী পুলিশ সুপার মো. আলমগীর হোসেনের নেতৃত্বে সানারপাড় ও কাঁচপুরে অভিযান চালানো হয়। সানারপাড় থেকে এলাকায় অভিযান চালিয়ে সফিকুল ইসলাম মঞ্জু, হাসান ও সাইফুজ্জামান ওরফে নুরুজ্জামানকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুই হাজার ২০০ পিস ইয়াবা, মাদক বিক্রির ১৩ হাজার ১০০ টাকা এবং চারটি মোবাইল উদ্ধার করা হয়।

অপরদিকে, সিদ্ধিরগঞ্জের সাজেদা হাসপাতাল এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী নবাব ওরফে নওয়াব মিয়া ও মো. কাওসার আহম্মেদকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ২০০ পিস ইয়াবা, মাদক বিক্রির এক হাজার ৬৫০ টাকা ও তাদের ব্যবহৃত দুইটি মোবাইল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও ওই প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

শাহাদাত হোসেন/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।