জামাইয়ের কোদালের আঘাতে মামা শ্বশুরের মৃত্যু


প্রকাশিত: ১০:২২ এএম, ০৪ জানুয়ারি ২০১৬

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বড় পুকুরিয়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নুরু মিয়া (৫০) নামে আহত এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় সোমবার মারা গেছেন। নিহত নুরু মিয়া পাঁচবিবি উপজেলার পানিয়াল গ্রামের কিনু মিয়ার ছেলে।

এলাকাবাসী ও নিহতের পারিবারিক সূত্র জানায়, গত রোববার সকালে পানিয়াল গ্রামের পার্শ্ববর্তী বড় পুকুরিয়া গ্রামে জমিজমার ভাগ বাটোয়ারা সংক্রান্ত বিরোধের জের ধরে নুরু মিয়াকে তার ভাগ্নি জামাই একই গ্রামের ছানাউল ইসলাম কোদাল দিয়ে আঘাত করে।

এতে নুরু মিয়া মারাত্মক আহত হলে তাকে প্রথমে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতলে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং এখানে তার অবস্থার আরও অবনতি হতে থাকে। মুমূর্ষু নুরু মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে সোমবার সকালে তার মৃত্যু হয়। পরে নিহত নুরু মিয়ার মরদেহ তার বাড়িতে নিয়ে আসা হয়।

পাঁচবিবি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ দুপুরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে পাঠিয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

রাশেদুজ্জামান/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।