শাহরুখের সঙ্গে জুটি বাঁধতে চান জুহি


প্রকাশিত: ১০:০৭ এএম, ০৪ জানুয়ারি ২০১৬

বলিউডে ‌কাজলের পর বলা হয়ে থাকে জুহিই শাহরুখের প্রিয় অভিনেত্রী এবং বন্ধু। ‘ফির ভি দিল হ্যায় হিন্দুস্তানী’, ‘ইয়েস বস’, ‘ডর’, ‘ডুপ্লিকেট’র মতো অসংখ্য সুপারহিট ছবির জুটি কিং খান শাহরুখ ও জুহি চাওলা।

সম্প্রতি দীর্ঘ দিনের বিরতি কাটিয়ে জুটি বেঁধে পর্দায় ফিরেছেন শাহরুখ-কাজল। সে কামব্যাক দারুণ সাফল্যও পেয়েছে। তাই দেখে হয়তো অনুপ্রাণীত হয়েছেন জুহি। তিনিও চাইছেন শাহরুখের সঙ্গে একটা কামব্যাক। তাইতো কোনো রাখ ঢাক না করেই প্রকাশ করলেন প্রিয় নায়কের সঙ্গে ছবি করার ইচ্ছে।

সম্প্রতি একটি সংবাদ সম্মেলনে জুহিকে প্রশ্ন করা হয় ফের রূপোলি পর্দায় হিট ‘শাহরুখ-কাজল’ জুটি। ‘দিলওয়ালে’তে তাদের অভিনয় দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। ‘জুহি-শাহরুখ’ জুটিকে আবার কবে এক ফ্রেমে দেখতে পাওয়া যাবে? জুহি জবাবে বলেন, ‘আপনারা এই একই প্রশ্ন শাহরুখকে কেন করছেন না? যদি বিষয়টি আমার হাতে থাকত, তবে এই বছরই একসঙ্গে অভিনয় করতাম।’

তিনি আরও বলেন, ‘এর জন্য প্রয়োজন একটি স্ক্রিপ্ট ও একজন পরিচালক। আমার সবসময়ই ইচ্ছে করে শাহরুখের সঙ্গে অভিনয় করতে। কত সুন্দর সময় পার করেছি আমরা দুজনে একসাথে। প্রত্যাবর্তন করতে পারলে নিশ্চয় কাজলের মতো আমিও ওর সঙ্গে সফল জুটি হবো।’

তবে জুহি শুধু শাহরুখই নয়, আমির খান ও সালমান খানের সঙ্গেও অভিনয়ের ইচ্ছা প্রকাশ করেছেন।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।