বৃষ্টিতে ভেসে গেলো সিডনি টেস্টের দ্বিতীয় দিন


প্রকাশিত: ০৭:৪৪ এএম, ০৪ জানুয়ারি ২০১৬

বৃষ্টির কারণে প্রথম দিনের খেলা হয়নি ১৫ ওভার। ৬ উইকেটে ২০৭ রান নিয়ে দিন শেষ করে ওয়েস্ট ইন্ডিজ। সিডনিতে বৃষ্টির দাপট অব্যাহত থাকলো দ্বিতীয় দিনও। মাত্র ১১.২ ওভার খেলার পর আবারও বৃষ্টির ভাগড়া তাতেই শেষ হয়ে গেলো দ্বিতীয় দিনের খেলা।

টস জিতে ব্যাট করতে নেমে ক্রেইগ ব্রাফেটের ৮৫ রানের ওপর ভর করে প্রথমদিন মোটামুটি ভালো অবস্থানে থাকলো ওয়েস্ট ইন্ডিজ। সিরিজে দ্বিতীয়বারেরমত সেঞ্চুরি মিস হলেও ক্রেইগ ব্রাফেট এই প্রথমবারেরমত উইন্ডিজকে একটা ভালো দিন অতিক্রম করালেন।

দ্বিতীয়দিন এসে আরেক ব্রাফেট তেঁতে উঠলেন। কার্লোস ব্রাফেটের ঝড়ো ৬৯ রানের কারণে ৭ উইকেট হারিয়ে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ গিয়ে দাঁড়ায় ২৪৮ রান-এ। আগেরদিন ৩৫ রানে অপরাজিত ছিলেন কার্লোস। ৬৯ রানের ঝড় তোলার পর প্যাটিনসনের বলে বোল্ড হয়ে যান তিনি। এরপর দলীয় ইনিংসের সাথে দিনেশ রামদিন আর কেমার রোচ ২ রান যোগ করার পরই নামে বৃষ্টি।

কয়েক দফা বৃষ্টি নামার কারণে শেষ পর্যন্ত আর কোন বলই মাঠে গড়াতে পারলো না এবং বাধ্য হয়েই দিনের খেলা পরিত্যাক্ত ঘোষণা করতে হলো রেফারি ক্রিস ব্রডকে। ওই সময় ৩০ রান নিয়ে ব্যাট করছিলেন দিনেশ রামদিন। আর কেমার রোচ মাঠে নামলেও কোন রান করতে পারেননি।

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।