পাল্টা কর্মসূচি দিয়ে উত্তাপ ছড়াচ্ছে আওয়ামী লীগ : রিজভী


প্রকাশিত: ১০:৪৮ এএম, ০৩ জানুয়ারি ২০১৬

৫ জানুয়ারি রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে একইদিন একই সময়ে সমাবেশের ডাক দিয়ে আওয়ামী লীগ উত্তাপ ছড়াচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির দফতরের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী । রোববার বিকেল সোয়া ৪টায় নয়াপল্টনে দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।
 
রিজভী বলেন, ৫ জানুয়ারি একতরফা নির্বাচনের পর থেকে প্রচণ্ড হুংকার দিয়ে বিরোধী দল দমনে নেমেছে  সরকার সমর্থকরা।

আওয়ামী লীগের উদ্দেশ্যই হচ্ছে বিএনপির কর্মসূচি বাতিল করা জানিয়ে তিনি বলেন, শান্তিপূর্ণ সমাবেশের জন্য সংশ্লিষ্ট সবাইকে চিঠি দেয়া হয়েছে কিন্তু পুলিশ সময় চেয়েছে। তাই আমরা বিকল্প হিসেবে নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশের অনুমতি চেয়েছি।

তিনি আরো বলেন, গণবিচ্ছিন্ন হয়ে নিষ্ঠুর আচরণের মাধ্যমে আওয়ামী লীগ জনগণকে শত্রু বানিয়েছে। বিরোধী দলের অস্তিত্ব এখন তাদের গা জালার কারণ হয়েছে।

তিনি দাবি করেন বলেন, পায়ে পাড়া দিয়ে বিএনপির কর্মসূচি বানচাল করার খেলায় নেমেছে সরকার।তবে নোংরা রাজনীতি করে বেশিদিন টিকে থাকা যায় না। শান্তিপূর্ণ সমাবেশের জন্য অনুমতি দিয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কতৃপক্ষের কাছে আহ্বান জানান।

এমএম/এএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।