সঞ্জয়ের স্ত্রী হওয়ার গুজব উড়িয়ে দিলেন কঙ্গনা


প্রকাশিত: ১০:১৩ এএম, ০৩ জানুয়ারি ২০১৬

বলিউডের সাহসী অভিনেতা সঞ্জয় দত্তের জীবনী নিয়ে ‌‘দত্ত’ নামের চলচ্চিত্র নির্মাণ করছেন জনপ্রিয় নির্মাতা রাজকুমার হিরানি। এই ছবিতে সঞ্জয়ের তৃতীয়া স্ত্রী মান্যতার ভূমিকায় কঙ্গনা রানাউত অভিনয় করতে পারেন এমন খবর শোনা যাচ্ছিল বেশ কয়েক মাস ধরেই। তবে বিষয়টিকে গুজব বলেই উড়িয়ে দিলেন কৃশের এই খলনায়িকা।
 
জানা গেছে, সঞ্জয়ের বহুবর্ণিল জীবনের একটি বিশেষ অংশকে নিযেই ছবি করছেন রাজকুমার। এই ছবিতে মুখ্য নারী-চরিত্র একাধিক। এই চরিত্রগুলির একটিতে অভিনয় করছেন দীপিকা পাডুকোন। আর সঞ্জয়ের ভূমিকায় পর্দায় আসবেন বলিউড সুপারস্টার রণবীর কাপুর। সেখানে একটি চরিত্রে কঙ্গনাকে দেখা যাবে, এই মর্মে গুজব রটে।

সম্প্রতি সেই গুঞ্জনের অবসান ঘটালেন কঙ্গনা স্বয়ং। একটি অনলাইন পোর্টালে তিনি জানিয়েছেন, এই ছবির জন্য তার কাছে কোনো প্রস্তাবই আসেনি। তিনি বিশাল ভরদ্বাজের ‘রেঙ্গুন’ ছবি নিয়ে এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন।

সঞ্জয়ের তৃতীয়া স্ত্রী মান্যতার ভূমিকায় কঙ্গনা অভিনয় করবেন কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘অভিনয়টাই আমার কাছে মুখ্য। যদি সেটাতে গুরুত্ব থাকে তবে আরো বেশি ভালো লাগে। আমার মনে হয় যদি সঞ্জয় দত্তের জীবন নিয়ে ছবি হয় সেখানে মান্যতার ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। সে চরিত্রে অবশ্যই আমি অভিনয় করব যদি ব্যাটে-বলে মিলে যায়।’

কঙ্গনা নিজের প্রিয় অভিনেতা সঞ্জয় দত্তের উপর নির্মিত ছবিটির জন্য প্রিয় নির্মাতা হিরানিকে শুভেচ্ছা জানিয়েছেন।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।