নকলায় শ্যালকের কোদালের কোপে ভগ্নিপতি নিহত


প্রকাশিত: ১২:৫৬ পিএম, ০২ জানুয়ারি ২০১৬

শেরপুরের নকলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে শ্যালকের কোদালের কোপে ভগ্নিপতির মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে নকলা উপজেলার উরফা ইউনিয়নের হাসনকিলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম আব্দুল আজিজ ওরফে কাইল্লা (৪০)। তার বাবার নাম ফজর আলী। তিনি হাসনখিলা গ্রামে শ্বশুর বাড়িতে ঘর জামাই হিসেবে থাকতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নকলার হাসনখিলা গ্রামের ফরিদ উদ্দিনের সঙ্গে একখণ্ড জমি নিয়ে ঘরজামাই থাকা তার বোনজামাই আব্দুল আজিজের বেশকিছু দিন ধরে বিরোধ চলে আসছিল। শুক্রবার ওই বিরোধপূর্ণ জমিতে ফরিদের লোকজন বোরো ধান লাগালে শনিবার সকাল ১০টার দিকে আব্দুল আজিজ সেই ধানক্ষেত ভেঙে দিলে উভয়ের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়।

এসময় কথাকাটাকাটির একপর্যায়ে ফরিদ উদ্দিন ক্ষিপ্ত হয়ে হাতে থাকা কোদাল দিয়ে এলোপাতাড়ি কোপালে আব্দুল আজিজ গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আব্দুল আজিজ মারা যায়।

নকলা থানা পুলিশের ওসি গোলাম হায়দার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

হাকিম বাবুল/ এমএএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।