চুয়াডাঙায় ৬ গরু চোরকে গণপিটুনি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৫:২১ এএম, ০২ জানুয়ারি ২০১৬

চুয়াডাঙার আলমডাঙ্গা উপজেলার ভোদুয়া গ্রাম থেকে গরু চুরি করে পালানোর সময় এলাকাবাসী ৬ চোরকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। পরে তাদের হারদী উপ-স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

আলমডাঙ্গা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আফজাল হোসেন বলেন, আলমডাঙ্গা উপজেলার ভোদুয়া গ্রাম থেকে কয়েক দিন আগে ৬টি গরু চুরি হয়ে যায়। এর এক সপ্তাহ পার হতে না হতেই আবারও শুক্রবার মধ্যরাতে গ্রামের মৃত আমির মন্ডলের ছেলে আমজাদের একটি গরু ও ইছাহকের ছেলে রেজাউলের একটি গরু চুরি করে নিয়ে যায় চোরের দল। রাত ১ টার দিকে আমজাদ গোয়ালে তার গরু দেখতে না পেয়ে চিৎকার শুরু করে। এক পর্যায়ে মাইকে প্রচার করা হয় গ্রামে গরু চোর প্রবেশ করেছে।

এ সময় গ্রামবাসী একত্রিত হয়ে যমুনার মাঠ থেকে পিকআপে গরু উঠানোর সময় পিকআপ ড্রাইভার চুয়াডাঙা ইসলামপাড়ার শহিদুলের ছেলে শাকিল (২০) এবং গরু চোর দর্শনা দুধপাতিলা গ্রামের মৃত ইসমাইলের ছেলে আবুল কালাম (৫০), মৃত আ. সামাদের ছেলে এনতাজুল (৩০), মৃত নূর ইসলামের ছেলে সাহেব আলী (৪০), মিনা মন্ডলের ছেলে গাফফার আলী (৩৬) ও দামুড়হুদার উজিরপুর গ্রামের মৃত আফসার আলীর ছেলে খাকসার আলীকে (৬০) ধরে গণপিটুনি দিয়ে গ্রামে নিয়ে যায়। সকালে আলমডাঙ্গা থানা পুলিশ তাদের পুলিশ হেফাজতে নিয়ে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেন। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

সালাউদ্দীন কাজল/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।