শার্শায় পুলিশ হেফাজত থেকে আসামির পলায়ন


প্রকাশিত: ০৯:০৩ পিএম, ০১ জানুয়ারি ২০১৬

যশোরের শার্শায় পুলিশের হেফাজত থেকে হাতকড়া লাগানো অবস্থায় বাবু নামে এক মাদক ব্যবসায়ী পালিয়েছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার দুপুরে উপজেলার দক্ষিণ বুরুজ বাগান গ্রামে এ ঘটনা ঘটে। সে শার্শার নাভারণ দক্ষিণ বুরুজ বাগান গ্রামের মৃত শফিয়ার রহমানের ছেলে।

জানা যায়, শুক্রবার দুপুরে শার্শা থানার উপপরিদর্শক (এসআই) সঞ্জিত কুমার ও সহকারি পরিদর্শক (এএসআই) বাবুল সিকদার দক্ষিণ বুরুজ বাগান গ্রামের মাদক ব্যবসায়ী শহিদুল ইসলামের বাড়িতে অভিযান চালায়। এ সময় তার ছোট ভাই পলাতক আসামি বাবুকে ইয়াবাসহ আটক করে হাতকড়া পরায়। পরে মোটরসাইকেল করে থানায় নিয়ে যাওয়ার সময় সে পুলিশের কাছ থেকে পালিয়ে যায়। দিনভর পুলিশ এ নিয়ে অভিযান চালালেও তাকে আটক করতে পারেনি।

এলাকাবাসীর অভিযোগ, মাদক ব্যবসায়ী বাবুর ভাগ্নি রুকুর সঙ্গে পুলিশের ১ লাখ টাকার গোপন চুক্তিতে বিকাল ৪টার সময় কৌশলে খোয়া যাওয়া হাতকড়াটি উদ্ধার হলেও পালিয়ে যাওয়া আসামি বাবুকে আটক করতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে শার্শা থানা পুলিশের এএসআই বাবুল সিকদার জানান, তাকে আটকের জন্য বিভিন্ন স্থানে অভিযান চলছে। তবে এসময় তার কাছে কোন মাদক পাওয়া যায়নি এবং পালানোর সময় হাতকড়া পরা ছিল না বলে দাবি পুলিশের।

জামাল হোসেন/জেডএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।