নতুন বছরের শুভেচ্ছা জানালেন মুশফিক


প্রকাশিত: ০৯:৩৫ এএম, ০১ জানুয়ারি ২০১৬

ভক্ত-সমর্থক-বন্ধু ও পরিবারের সদস্যদের ২০১৬ ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানালেন বাংলাদেশ ক্রিকেট দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম।

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছোট্ট ভিডি বার্তায় মুশফিকুর বলেন, ‘আসসালমু-আলাইকুম। সবাইকে নতুন বছরের অনেক শুভেচ্ছা জানাচ্ছি এবং আমাদের সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ। গত বছরটা আমাদের অনেক বেশি ভালো গিয়েছে। ইনশাল্লাহ, আমাদের চেষ্টা থাকবে গত বছরের চেয়ে এ বছর আরও বেশি ভালো করতে পারি। সে দোয়া আপনারা করবেন। সবাইকে আবারো অনেক শুভেচ্ছা।’

মুশফিকুরের মত নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন বিশ্ব ক্রিকেটের অনেক তারকা খেলোয়াড়। এরমধ্যে আছেন ভারতের সাবেক মাষ্টার ব্লাস্টার ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার, ভারতের বর্তমান টেস্ট অধিনায়ক বিরাট কোহলি, ভারতের স্পিনার রবীচন্দ্রন অশ্বিন, পাকিস্তানের সাবেক অধিনায়ক মোহাম্মদ হাফিজ, শ্রীলংকার সাবেক খেলোয়াড় সনাথ জয়াসুরিয়া, ওয়েস্ট ইন্ডিজের সুলেমান বেন ও দক্ষিণ আফ্রিকার রিলি রোসৌ ছাড়াও আরও অনেক তারকা।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।