ওয়েস্টিনের গেটে এরা কারা?


প্রকাশিত: ০৫:২৭ পিএম, ৩১ ডিসেম্বর ২০১৫

ইংরেজি নববর্ষ উদযাপনের রাতে সহিংসতা রোধে রাজধানীর বিভিন্নস্থানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। এরই ধারবাহিকতায় হোটেল ওয়েস্টিনেও র‌্যাব-পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়।

তবে এসব আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি আরও কিছু সশস্ত্র লোককে দেখা যাচ্ছে। সবার মনে প্রশ্ন দেখা দিয়েছে মাথায় হেলমেট, হাতে হকিস্টিকসহ কারা এসব লোক।

দায়িত্বরত কয়েকজন র‌্যাব সদস্যতে জিজ্ঞেস করা হলে তারা জানান, মাথায় হেলমেট, হাতে হকিস্টিক পরিহিত এসব লোক কোনো আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য নয়। হোটেল ওয়েস্টিন কর্তৃপক্ষ তাদের নিয়োগ দিয়েছে।

এদিকে রাজধানীর গুলশান-বারিধারা এলাকায় যানবাহন প্রবেশ বন্ধ করে দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। পূর্ব ঘোষণা অনুযায়ী বৃহস্পতিবার রাত ৮টার পর থেকে গুলশান ও বারিধারার সব প্রবেশপথে বেরিকেড দিয়ে বন্ধ করে দেয়া হয়।

নববর্ষের প্রথম প্রহরে যাতে কোনো ধরনের নাশকতা সৃষ্টি না হয় তাই এ ব্যবস্থা নেয়া হয়েছে। বন্ধ ঘোষণা করা হয়েছে সারাদেশের বারগুলোও। এদিকে থার্টি ফার্স্ট নাইটকে কেন্দ্র করে গুলশান-বারিধারা ও বনানীর সড়কগুলোতে পুলিশের চেকপোস্ট তৈরি করে তল্লাশিও করা হচ্ছে।

এআর/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।