গুলশান-বনানী-বারিধারায় যানবাহন প্রবেশ বন্ধ


প্রকাশিত: ০৩:৫৬ পিএম, ৩১ ডিসেম্বর ২০১৫

রাজধানীর গুলশান-বারিধারা এলাকায় যানবাহন প্রবেশ বন্ধ করে দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। পূর্ব ঘোষণা অনুযায়ী বৃহস্পতিবার রাত ৮টার পর থেকে গুলশান ও বারিধারার সব প্রবেশপথে বেরিকেড দিয়ে বন্ধ করে দেয়া হয়।
 
গত ২৮ শে ডিসেম্বর এক নির্দেশনায় ডিএমপি জানায়, ৩১ শে ডিসেম্বর রাত ৮টার পর থেকে তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা-ফিনিক্স রোড ক্রসিং, বনানী ১১ নং রোড ক্রসিং, চেয়ারম্যান বাড়ি রোড ক্রসিং, আমতলী ক্রসিং শুটিং ক্লাব, বাড্ডা লিংক রোড, গ্রুপ-ফোর, ডিওএইচএস বারিধারা ইউনাইটেড হাসপাতাল ক্রসিং ও নতুন বাজার ক্রসিংগুলো দিয়ে গুলশান, বারিধারা, বনানী এলাকায় যানবাহন প্রবেশ বন্ধ থাকবে। তবে এসব ক্রসিং দিয়ে গুলশান থেকে বের হওয়ার যাবে।
 
ডিএমপির নির্দেশনা অনুযায়ী বৃহস্পতিবার রাত ৮টা থেকে যানবাহন প্রবেশ বন্ধ করে দেয়া হয়েছে। এতে অনেককেই দীর্ঘ পথ পায়ে হেটে যেতে হচ্ছে। অনেকেই ভোগান্তির অভিযোগ করেছেন।
 
নববর্ষের প্রথম প্রহরে যাতে কোন ধরণের নাশকতা সৃষ্টি না হয় তাই এ ব্যবস্থা নেয়া হয়েছে। বন্ধ ঘোষণা করা হয়েছে সারাদেশের বারগুলোও। এদিকে থার্টি ফাস্ট নাইটকে কেন্দ্র করে গুলশান-বারিধারা ও বনানীর সড়কগুলোতে পুলিশের চেকপোস্ট তৈরি করে তল্লাশিও করা হচ্ছে।
 
এআর/এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।