লালপুরে পাল্টাপাল্টি হামলায় আহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৯:১৮ এএম, ৩১ ডিসেম্বর ২০১৫

নাটোরের লালপুরে ভোটে হেরে কর্মচারীকে পেটালেন পরাজিত মেয়র প্রার্থীর সমর্থকরা। এ ঘটনায় পাল্টা হামলায় গুরুতর আহত হয়েছেন পরাজিত মেয়র সমর্থক কামরুল ইসলাম। তাকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার দুপুরে গোপালপুর পৌর এলাকার এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী এবং পুলিশ জানায়, গত বুধবার গোপালপুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী নজরুল ইসলাম মোলাম বিএনপির বহিষ্কৃত নেতা ও বর্তমান মেয়র মঞ্জুরুল ইসলাম বিমলকে পরাজিত করে মেয়র নির্বাচিত হন। বৃহস্পতিবার সকালে পৌরসভার ইলেকট্রিশিয়ান নাসিম উদ্দিন পরাজিত মেয়র মঞ্জুরুল ইসলাম বিমলের সঙ্গে দেখা করতে যান। এ সময় বিমল সমর্থকরা নাসিমউদ্দিনকে চড় থাপ্পর মারে।

এ খবর ছড়িয়ে পড়লে কামরুল ইসলামের মহল্লার লোকজন গোপালপুর বাজারে বিমল সমর্থক কামরুল ইসলামকে পিটিয়ে গুরুতর আহত করে। এ সময় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে দাঙ্গা পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে লালপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।  

রেজাউল করিম রেজা/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।