কিশোরগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহত ১

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৮:৩৯ এএম, ৩১ ডিসেম্বর ২০১৫

কিশোরগঞ্জের হোসেনপুরে নির্বাচনী সহিংসতায় আবুল কাশেম নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন।

নিহত আবুল কাশেম হোসেনপুর পৌরসভার ধুলিহর এলাকার আফির উদ্দিনের ছেলে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ জানায়, হোসেনপুর পৌরসভা নির্বাচনে একটি কেন্দ্রে ভোট দেয়াকে কেন্দ্র করে বুধবার বিকেলে কাউন্সিলর প্রার্থী ওয়াসিম ও কাজলের সমর্থকদের মধ্যে তর্কাতর্কি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যার দিকে উভয়পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষে কাজলের সমর্থক কাশেমসহ বেশ ক’জন আহত হয়। তাদের মধ্যে আবুল কাশেমকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে ভর্তি করা হয়। আজ ভোরে সেখানে তার মৃত্যু হয়।

এদিকে এ ঘটনার জের ধরে সকালে উভয়পক্ষের মধ্যে আবারও সংঘর্ষ হয়। এতে ৮ জন আহত হয়। তাদের কিশোরগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় প্রতিপক্ষের বাড়িঘরে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে।এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

হোসেনপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. জামাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকায় পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নূর মোহাম্মদ/এসএসিএআরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।