ঠাকুরগাঁওয়ে ৩ কেন্দ্রের ফলাফল স্থগিত


প্রকাশিত: ০১:০৭ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৫

হামলা, ব্যালট পেপার ছিনতাই আর অবৈধ সিল মারার অভিযোগ পাওয়া গেছে ঠাকুরগাঁও পৌরসভার ৩টি কেন্দ্রে। এই অভিযোগে সংশ্লিষ্ট কেন্দ্রের প্রিসাইডিং অফিসার ফলাফল স্থগিত করে ব্যালট পেপার ও মালামাল রিটার্নিং অফিসারের কাছে জমা করেছেন।

কেন্দ্রগুলো হচ্ছে; ঠাকুরগাঁও পৌরসভার পলিটেকনিক ইনস্টিটিউট, গোবিন্দনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সরকারি মহিলা কলেজের পুরুষ কেন্দ্রটি।

এ সময় পলিটেকনিক কলেজ কেন্দ্রে সংবাদ সংগ্রহ করতে গেলে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বদরুল ইসলাম বিপ্লব ও সাংবাদিক পার্থ সারথী দাসের ওপর হামলা চালানো হয়। তাদের ক্যামেরা ভাঙার চেষ্টাও করা হয়। তাদের বহনকারী মাইক্রোবাসটি ভাঙচুর করা হয়।

অভিযোগ পাওয়া যায়; ঠাকুরগাঁও পৌরসভার পলিটেকনিক কলেজ কেন্দ্রে ও গোবিন্দনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অবৈধভাবে সিল মারার সময় বাধা দিলে কয়েকজন সন্ত্রাসী ব্যালট বক্স নিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে।

এ সময় বেলা সাড়ে ১২টা থেকে ৩০ মিনিট ভোটগ্রহণ বন্ধ থাকে। পলিটেকনিক কেন্দ্রে অবৈধভাবে ভেতরে প্রবেশ করে সিল মারার অভিযোগ পাওয়া গেছে। বিকেল ৪টার দিকে ঘটনাস্থলে যাবার চেষ্টা করলে ২ জন সংবাদকর্মীর ওপর হামলা চালায় তারা। তাদের ক্যামেরা ও মাইক্রেবাস ভাঙচুর করে।  

তবে বিএনপির প্রার্থী মির্জা ফয়সল আমীনের অভিযোগ আ’লীগ প্রার্থীর সন্ত্রাসীরা এসব ঘটনা ঘটনাচ্ছে।

এ ব্যাপারে রিটার্নিং অফিসার আফম ফজলে রাব্বীর কাছে জানতে চাইলে কেন্দ্র স্থগিতের কথা স্বীকার করে করেছেন তিনি।

রবিউল এহ্সান রিপন/এসএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।