বিজিবি শুধু রাস্তায়


প্রকাশিত: ১১:০৪ এএম, ৩০ ডিসেম্বর ২০১৫

নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার নির্বাচনে পুলিশের সঙ্গে আইন-শৃঙ্খলা রক্ষার স্বার্থে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মোতায়েন করা হয়েছে। তবে নির্বাচনকালীন বিজিবিকে শুধু রাস্তায় টহল দিতে দেখা গেছে। নির্বাচন কমিশন পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত টহলে থাকবে বিজিবি।

সরেজমিনে দেখা গেছে, বেশ কয়েকটি পিক্যাপ ভ্যানে করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের টহল দিতে দেখা যায়। তবে তারা ভোট সেন্টারে ভেতরে যান নি। শুধু টহল দিয়েছেন।

সোনারগাঁও পৌর এলাকায় বিজিবির অনেক সদস্যকে লেগুনা করেও টহল দিতে দেখো গেছে। ভোট শেষ না হওয়া অবধি অনেক ভোট কেন্দ্রের মোড়ে মোড়ে টহল ও তল্লাশি কাজেও নিয়োজিত থাকতে দেখা গেছে বিজিবি সদস্যদের।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বিজিবি জনসংযোগ কর্মকর্তা (পিআরও) মোহসীন রেজা জানান, আইনশৃঙ্খলা রক্ষায় যখন যেখানে বিজিবির সহযোগিতা প্রয়োজন পড়েছে সেখানেই হাজির হয়েছেন বিজিবি সদস্যরা। এছাড়া টহল সার্বক্ষণিক ছিল বলে জানান তিনি।

জেইউ/এআর/এসএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।