সৈয়দপুরে পাঁচ কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত


প্রকাশিত: ০৮:১৫ এএম, ৩০ ডিসেম্বর ২০১৫

নীলফামারীর সৈয়দপুর পৌরসভার নির্বাচনে ভোটকেন্দ্রে বিশৃঙ্খলা ও হট্টগোলের কারণে ৫টি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

এগুলো হলো- পৌরসভার ১নং ওয়ার্ডের কয়া গোলাহাট উচ্চ বিদ্যালয়, ৩নং ওয়ার্ডের দুইটি ভোট কেন্দ্র মুসলিম উচ্চ বিদ্যালয় ও ফ্রি-আমিন সরকারি প্রাথমিক বিদ্যালয় রসুলপুর, ৪নং ওয়ার্ডের নয়াটোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ২নং ওয়ার্ডের আমিনুল হক সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র।

এর মধ্যে তিন ওয়ার্ডের একটি ভোটকেন্দ্রে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে দুই রাউন্ড ফাঁকা গুলি (রাবার বুলেট) ছুড়েছে।  বুধবার সকাল থেকে ওই কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলার এক পর্যায়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থক কেন্দ্রের বাইরে হট্টগোল করে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে দুপুর ১টার দিকে পুলিশ ২ রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে এবং কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়। এতে কাউন্সিলর প্রার্থীর ভাই নাল্টু (৩৫) আহত হন।

সৈয়দপুরে মোট ভোটকেন্দ্রের সংখ্যা ৩২টি। বিষয়টি নিশ্চিত করে সৈয়দপুর পৌরসভার রিটার্নিং অফিসার জিলহাস উদ্দিন জাগো নিউজকে বলেন, বর্তমানে ৫টি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

জাহেদুল ইসলাম/এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।