দুর্নীতির বিরুদ্ধে নাগরিক ঐক্যের গণ-আন্দোলনের ডাক


প্রকাশিত: ১০:১২ এএম, ১৯ নভেম্বর ২০১৪

দেশব্যাপী দুর্নীতি-লুটপাটের বিরুদ্ধে গণ আন্দোলন গড়ে তুলতে অবস্থান কর্মসূচির ডাক দিয়েছে নাগরিক ঐক্য। আগামী ২৮ নভেম্বর শুক্রবার বিকেল ৩টায় সোহরাওয়ার্দী উদ্যানের শিখা চিরন্তনে এ অবস্থান কর্মসূচি করবে তারা।

‘দুর্নীতিকে না বলুন’ স্লোগানকে সামনে রেখে দুর্নীতিবিরোধী এই অবস্থান কর্মসূচিতে যোগদানের আহবান জানিয়ে বুধবার থেকে লিফলেট বিতরণ শুরু করেছে নাগরিক ঐক্যের কর্মীরা।

নাগরিক ঐক্যের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, কর্মসূচি সফল করতে বুধবার সন্ধ্যায় সমমনা সংগঠনের প্রতিনিধিদের সঙ্গে নাগরিক ঐক্যের কার্যালয়ে মতবিনিময় সভা করা হবে। নাগরিক ঐক্য’র আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না’র পক্ষ থেকে এই সভা আহবান করা হয়েছে।

মতিবিনিময় সভায় উপস্থিত থাকবেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, নাগরিক ঐক্য’র উপদেষ্টা এস.এম আকরাম, জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব, বাসদ সাধারণ সম্পাদক খালেকুজ্জামান, সিপিবি’র পলিটব্যুরোর সদস্য হায়দার আকবর খান রনো, বিকল্প ধারার সাধারণ সম্পাদক মেজর (অব.) এম এ মান্নান, গণফোরাম সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, ডাকসু’র সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।