বরগুনায় আ.লীগ প্রার্থীসহ গুলিবিদ্ধ ১০


প্রকাশিত: ০৬:৪২ এএম, ৩০ ডিসেম্বর ২০১৫

বরগুনা পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজসহ ১০ জন গুলিবিদ্ধ হয়েছেন। গুরুতর আহতাবস্থায় কামরুল আহসান মহারাজসহ গুলিবিদ্ধ তিনজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ বরগুনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, জেলা যুবলীগের সভাপতি ও জেলা আইনজীবী সমিতির বর্তমান সাধারণ সম্পাদক।

স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগ নেতা কর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, সকাল ১০টার দিকে বরগুনা সরকারি বালিকা বিদ্যালয় ভোটকেন্দ্রে আওয়ামী লীগের এজেন্টদের সঙ্গে পুলিশ খারাপ আচরণ করলে ভোটকেন্দ্র ত্যাগ করে এজেন্টরা। এ সময় প্রশাসনকে অভিযুক্ত করে ভোট বর্জনের ঘোষণা দেন আওয়ামী লীগ প্রার্থী কামরুল আহসান মহারাজ। পরে দুপুর ১২টার দিকে বরগুনা প্রেসক্লাব চত্বরে এক সমাবেশে আনুষ্ঠানিকভাবে ভোট বর্জনের ঘোষণা দেন তিনি।

ভোট বর্জনের ঘোষণা দেয়ার পরে বরগুনা সরকারি কলেজ ভোটকেন্দ্রে তার দলীয় নেতাকর্মীদের ওপর হামলার খবর শুনে তিনি বেশ কয়েকজন দলীয় নেতাকর্মীসহ ওই কেন্দ্রের দিকে যান। এ সময় পুলিশ গুলি ছুঁড়লে অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজের মাথায় গুলি লাগে। একই সময়ে গুলিবিদ্ধ হন আর ৯ জন নেতাকর্মী।

সাইফুল ইসলাম মিরাজ/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।