ঠাকুরগাঁওয়ে ৩টি পৌরসভায় ভোটগ্রহণ চলছে


প্রকাশিত: ০৫:৪০ এএম, ৩০ ডিসেম্বর ২০১৫

ঠাকুরগাঁওয়ে ৩টি পৌরসভায় শান্তিপূর্ণভাবে চলছে ভোটগ্রহণ। বুধবার সকাল ৮টা থেকে এ ৩টি পৌরসভার ৩৯টি ভোটকেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়েছে।

তবে গত একতরফা সংসদ নির্বাচনের মত মানুষের মাঝে ভয়, আতংক, আর ভোটারদের অনাগ্রহ ছিল না এতে। বড় রাজনৈতিক দলের গ্রহণযোগ্য প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করায় কেন্দ্রে-কেন্দ্রে ভোটারদের উপস্থিতি চোখে পড়ার মতো।

সকাল ৮.১০ মিনিটে আওয়ামী লীগের সমর্থিত প্রার্থী তাহমিনা আক্তার মোল্লা কালেক্টর পাবলিক হাই স্কুলে ও বিএনপির প্রার্থী মির্জা ফয়সল আমিন সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে ভোট প্রদান করেন।

প্রতিটি ভোট কেন্দ্রে সকালেই নারী-পুরুষের আলাদা-আলাদা লম্বা লাইনে দাঁড়িয়ে ভোট দেয়ার জন্য ভিড় করে ভোটাররা। বেলা বাড়ার সাথে-সাথে ভোটারদের উপস্থিতিও বাড়তে থাকে। এখানে নিজেদের পছন্দনীয় প্রার্থীদের ভোট দিতে সকলের মাঝেই দেখা গেছে উৎসাহ-উদ্দীপনা। নির্বাচনে আইনশৃংখলা রক্ষায় আনসার পুলিশের পাশাপাশি র্যাব ও বিজিবি টহল দিচ্ছে।

উল্লেখ্য, ঠাকুরগাঁও পৌরসভার মোট ভোটার ৫২ হাজার ৯৩০, পীরগঞ্জে ভোটার সংখ্যা ১৮ হাজার ৫৩ জন ও রাণীংশকৈলে ভোটার সংখ্যা ১১ হাজার ৪শ’ ৮৩ জন।

রবিউল এহসান রিপন/এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।