সিলেটের আইসিটি এক্সপোতে গ্লোবাল ব্র্যান্ডের বিশেষ আয়োজন

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৭:৩৩ পিএম, ২৯ ডিসেম্বর ২০১৫
সিলেটের আইসিটি এক্সপোতে বিশেষ ছাড় দিচ্ছে গ্লোবাল ব্র্যান্ড

সিলেটে শুরু হওয়া ‘বিসিএস আইসিটি এক্সপো, ২০১৫’তে বিশ্বখ্যাত ‘আসুস’ ও ‘লেনোভো’ ব্র্যান্ডের ল্যাপটপ এবং রাপু, গোল্ডেনফিল্ড, এডাটা, পান্ডা, টোটোলিংক ও হান্টকি ব্র্যান্ডের কম্পিউটার এক্সেসোরিজ নিয়ে অংশগ্রহণ করছে বাংলাদেশের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি শিল্পের অন্যতম পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড (প্রা.) লিমিটেড। পাঁচদিন চলবে এই আইটি মেলা।

মেলা উপলক্ষে আসুস ও লেনেভোর পক্ষ থেকে রয়েছে বিশেষ অফার। আসুসের রয়েছে আকর্ষণীয় “উইন্টার জ্যাকেট অফার”। যেকোনো আসুস ল্যাপটপ কিনে ক্রেতারা পাবেন স্টাইলিশ উইন্টার জ্যাকেট।

লেনেভোর পক্ষ থেকে রয়েছে ‘নিউ ইয়ার ফেসটিভ্যাল’ শীর্ষক বিশেষ অফার। এই অফারের আওতায় লেনোভো ল্যাপটপ বা অল-ইন-ওয়ান পিসি ক্রয়ে ক্রেতারা পাচ্ছেন একটি স্ক্র্যাচ কার্ড। স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ক্রেতারা পেতে পারেন ট্যাবলেট পিসি, এলইডি টিভি, স্মার্টফোন, টাচ মোবাইল ফোন, পেনড্রাইভ, ব্রাদার প্রিন্টার, পান্ডা ইন্টারনেট সিকিউরিটি, মাউস বা টি-শার্ট।

এছাড়াও হান্টকির পক্ষ থেকে রয়েছে ‘নিউ ইয়ার গিফট’ শীর্ষক বিশেষ অফার। হান্টকির পণ্য ক্রয়ে ক্রেতারা পাচ্ছেন একটি স্ক্র্যাচ কার্ড। স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ক্রেতারা পেতে পারেন স্মার্টফোন, সেলফি স্টিক, টি-শার্ট এবং আরও আকর্ষণীয় সব উপহার। গ্লোবাল ব্র্যান্ড (প্রা.) লিমিটেড ক্রেতাদের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়ার আশা প্রকাশ করছে।

আরএম/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।