বরিশালে খাল থেকে রিকশাচালকের মরদেহ উদ্ধার


প্রকাশিত: ০৮:৫৯ এএম, ২৯ ডিসেম্বর ২০১৫
প্রতীকী ছবি

বরিশাল নগরীর পশ্চিম কাউনিয়ার মধু মিয়ার পোল সংলগ্ন খাল থেকে হৃদয় (৩২) নামে এক রিকশাচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মরদেহটি দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

রিকশাচালক হৃদয় জিয়া সড়ক এলাকার একটি ভাড়া বাসায় থাকতেন।

রিকশাচালক হৃদয় খানের পাশের বাসার ভাড়াটিয়া সেলিনা বেগম বলেন, হৃদয়ের বাড়ি কুমিল্লা জেলায়। তার পাশে ভাড়া থাকতেন।  সোমবার রাত ১২ টায় বাসা থেকে বের হয় হৃদয়। এরপর সকালে ফিরে আসেনি। স্থানীয়রা মধুমিয়ার পোল এলাকায় খালে হৃদয়ের মরদেহ দেখতে পেয়ে খবর দেয় তাদের। তারা খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। সেলিনা বেগম আরও বলেন, হৃদয় নেশায় আসক্ত ছিলেন। তিন মাস আগে এই এলাকার তালকপ্রাপ্ত মুক্তা বেগমকে বিয়ে করেন।

বরিশাল কোতয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখাওয়াত হোসেন বলেন, এলাকার লোকজন জানায় হৃদয় নেশা করতো। নেশার কারণেই হয়তো খালে পড়ে গিয়ে তার মৃত্যু হয়েছে। তারপরও ময়নাতদন্ত ছাড়া নিশ্চিত করে কিছু বলা সম্ভব নয়। ময়নাতদন্তের জন্য মরদেহ শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

সাইফ আমীন/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।