কুমিল্লায় বিদেশি পিস্তলসহ যুবক আটক


প্রকাশিত: ০৮:৪৯ এএম, ২৯ ডিসেম্বর ২০১৫

কুমিল্লায় ৪ রাউন্ড গুলি ভর্তি বিদেশি পিস্তলসহ রুবেল ওরফে ভাইগ্না রুবেল (২৫) নামে এক যুবককে আটক করেছে ডিবি পুলিশ। সোমবার রাতে জেলার আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

আটক রুবেল জগন্নাথপুর ইউনিয়নের রাজমঙ্গল গ্রামের মফিজুল ইসলামের ছেলে।

জানা যায়, জেলা গোয়েন্দা শাখার (ডিবি) এসআই সহিদুল ইসলাম ও শাহ কামাল আকন্দের নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ১০টার দিকে জেলার আদর্শ সদর উপজেলার ভারত সীমান্তবর্তী জগন্নাথপুর এলাকায় অভিযান চালায়। এ সময় সীমান্ত থেকে মোটরসাইকেলযোগে শহরের উদ্দেশ্যে আসার পথে যুবক রুবেলকে আটক করে তার দেহে তল্লাশি চালিয়ে ৪ রাউন্ড গুলি ভর্তি একটি বিদেশি রিভলবার উদ্ধার করা হয়।

মামলার বাদী ও ডিবির এসআই সহিদুল ইসলাম বলেন, রুবেলের বিরুদ্ধে অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে। নির্বাচনী কাজে ব্যবহারের জন্য বিক্রির লক্ষ্যে সীমান্ত পথে এ অস্ত্র আনা হয় বলে জিজ্ঞাসাবাদে তিনি জানিয়েছে। দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

কামাল উদ্দিন/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।