ইসির কাছে বাড়তি সুবিধা নিতে চায় বিএনপি


প্রকাশিত: ০৪:০৪ পিএম, ২৮ ডিসেম্বর ২০১৫

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, মিথ্যা অভিযোগ করে সরকারের ওপর চাপ সৃষ্টির মাধ্যমে নির্বাচন কমিশনের (ইসি) কাছ থেকে বিএনপি বাড়তি সুবিধা নিতে চায়।

সোমবার সকালে আজিমপুর কবরস্থানে সমাজের গরীব ও দুস্থদের মাঝে শীতের কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেন সংসদ সদস্য হাজি মো. সেলিম।

পৌর নির্বাচন নিয়ে বিভ্রান্তিকর বক্তব্য না দিতে বিএনপির প্রতি আহ্বান জানিয়ে হানিফ বলেন, নির্বাচন কমিশনকে অভিযোগের পর অভিযোগ করে বিএনপি বাড়তি সুবিধা নেয়ার চেষ্টা করছে। জাতি মিথ্যাচার দেখতে চায় না। নির্বাচনের পরিবেশ নষ্ট করার জন্যই এ ধরণের মিথ্যাচার করা হচ্ছে।

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বলেন, বিএনপি একটি গভীর দুরভিসন্ধি নিয়ে চলছে। তাই নির্বাচন কমিশনকে বিতর্কিত করতে তাদের কোনো পরিকল্পনা থাকতে পারে। অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে বিএনপিকে বিভ্রান্তিকর বক্তব্য থেকে বিরত থাকতে হবে।

একে/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।