মাকে নিয়ে আমেরিকা যাচ্ছেন সাকিব


প্রকাশিত: ০৩:০৮ পিএম, ২৮ ডিসেম্বর ২০১৫

সেলিব্রিটি মানুষের সেলিব্রিটি লাইফ। সাকিব আল হাসানের ক্ষেত্রে কথাটা পুরোপুরি মানিয়ে যায়। ক্রিকেটের কল্যাণে বিশ্বসেরা অলরাউন্ডার। বিয়ে করলেন আমেরিকান প্রবাসী বাংলাদেশী মেয়ে উম্মে আহমেদ শিশিরকে। সুতরাং, তাদের প্রথম সন্তানের দুনিয়াতে আগমণও ঘটেছে আমেরিকায়। নাতনির মুখ দেখতে এবার আমেরিকায় উড়াল দিলেন সাকিবের মা।

নিজের ফেসবুক পেইজে সাকিবই মায়ের সঙ্গে সেলফি তুলে পোস্ট করে লিখেছেন, ‘ট্রাভেলিং টু ইউএসএ উইথ মাই মম।’ সাকিবের কন্যা সন্তান দুনিয়াতে এসেছে প্রায় দুই মাস হতে চলল। আমেরিকাতেই জন্মেছে সাকিব-শিশির দম্পত্তির প্রথম সন্তান। নিজে সেখানে গিয়ে কন্যা সন্তানকে দেখে এলেও, মা-বাবাকে দেখাতে পারেননি। এবার মাকে নিয়ে গিয়ে সে আক্ষেপটাও পূরণ করে দিচ্ছেন তিনি।

জিম্বাবুয়ে সিরিজের আগেই সন্তান সম্ভবা স্ত্রী উম্মে আহমেদ শিশিরকে নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে চলে গিয়েছিলেন সাকিব আল হাসান। তবে, জিম্বাবুয়ে সিরিজের জন্য নভেম্বরের প্রথম দিকে তিনি আবার দেশে ফিরে আসেন; কিন্তু সিরিজের মাত্র একটি ম্যাচ খেলার পরই সাকিবকে উড়াল দিতে হয়েছে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে। আকাশপথে থাকতেই কন্যা সন্তানের জন্মের সংবাদ পান তিনি।

এরপর বিপিএল শুরুর আগ পর্যন্ত আমেরিকাতেই ছিলেন সাকিব। বিপিএলে রংপুর রাইডার্সের আইকন এবং অধিনায়ক ছিলেন তিনি। যে কারণে টুর্নামেন্ট শুরুর আগেরদিন ঢাকা ফিরে আসতে হয়েছিল তাকে। এরপর অবশ্য দেশেই ছিলেন সাকিব। হয়তো মাকে নিয়ে যাওয়ার সব বন্দোবস্ত করার জন্যই দেশে ছিলেন এতদিন। এবার প্রথমবারেরমত নাতনির মুখ দেখাতে মাকে নিয়ে আমেরিকা রওয়ানা হলেন সাকিব। তবে, তাদের সঙ্গে পরিবারের আরও কেউ যাচ্ছেন কি না তা অবশ্য জানা যায়নি।

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।