এ নির্বাচনই তোর শেষ নির্বাচন অইবে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০১:৩৭ পিএম, ২৮ ডিসেম্বর ২০১৫

বরগুনার পাথরঘাটা পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ও পাথরঘাটা পৌরসভার বর্তমান মেয়র মল্লিক মো. আইউবকে নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য কাফনের কাপড় পাঠিয়ে হুমকি দেওয়া হয়েছে। সোমবার সকালে পাথরঘাটা কেন্দ্রীয় জামে মসজিদের বারান্দা থেকে এ কাফনের কাপড় উদ্ধার করেছে পুলিশ। এসময় কাপড়ের সঙ্গে এক প্যাকেট ধুপকাঠি, গোলাপজল, আতর এবং একটি টিঠিও পাওয়া গেছে।

চিঠিতে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মল্লিক মো. আইউবকে নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য হুমকি দিয়ে লেখা রয়েছে “আয়ুব মল্লিক অনেক বাড়সো, আর বেশি বারিসনা। নির্বাচন দিয়া সইরা যা, নাইলে কিন্তু এ নির্বাচনই তোর শেষ নির্বাচন অইবে। তোরে এই প্রথম কইলাম। বাইচ্চা থাকতে চাইলে আর তুই ইলেকশনের কতা কইস না। এরপরও কইলে, বাড়ির সবাইড্ডে গোনে কইয়া ইলেকশনের দিন বাইর হইস। ওই দিনই তোর জীবনের শেষ দিন অইবে। তোর জন্য লাস কাপড়সহ সব মালামাল পাঠাইলাম।

মসজিদের মোয়াজ্জেম মো. মাইন উদ্দিন জাগো নিউজকে জানান, সোমবার ফজরের নামাজের আজান দিতে আসার পর মসজিদের দরজা খুলতে গিয়ে সাদা কাপড়ে মোড়ানো একটি প্যাকেট দেখতে পান তিনি। এসময় ওই প্যাকেটের সঙ্গে একটি চিঠি দেখতে পান তিনি। এসময় তিনি চিঠিটি পড়ে, তাৎক্ষণিক মসজিদ কমিটিকে বিষয়টি অবহিত করেন। পরে মসজিদ কমিটি বিষয়টি পুলিশকে জানালে, পুলিশ মসজিদে এসে প্যাকেটটি উদ্ধার করেন।

এ বিষয়ে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মল্লিক মো. আইউব জাগো নিউজকে জানান, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. আনোয়ার হোসেন আকন নির্বাচনের শুরু থেকেই আমাকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছেন। আনোয়ার হোসেন আকনের নির্দেশে তার কর্মী ও সমর্থকরা এ কাজ করেছেন বলেও জানান তিনি।

Barguna

এ বিষয়ে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. আনোয়ার হোসেন আকন জাগো নিউজকে জানান, এ ঘটনার সঙ্গে তিনি অথবা তার কোনো কর্মী ও সমর্থক জড়িত নন জানিয়ে তিনি বলেন, প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত মেয়র প্রার্থীর মল্লিক মো. আইউব তার বিরুদ্ধে মিথ্যে অপপ্রচার চালাচ্ছেন বলেও জানান তিনি।

এ বিষয়ে পাথরঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জি এম শাহ নেওয়াজ জাগো নিউজকে জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে মালামাল জব্দ করে থানায় নিয়ে এসেছে। এ বিষয়ে পুলিশ লিখিত অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে বলেও জানান তিনি।

মো. সাইফুল ইসলাম মিরাজ/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।