ঈশ্বরদীতে বিএনপির নাটকীয় পরিবর্তন


প্রকাশিত: ০৯:৪৯ এএম, ২৮ ডিসেম্বর ২০১৫

পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে হঠাৎ করে ঈশ্বরদীর বিএনপিতে নাটকীয় পরিবর্তন হয়েছে। চির প্রতিদ্বন্দ্বী সাবেক এমপি সিরাজুল ইসলাম সরদার ও এমপি মনোনয়ন প্রত্যাশী হাবিবুর রহমান হাবিব সোমবার এক সঙ্গে মেয়র প্রার্থী মকলেছুর রহমান বাবলুর জন্য ভোট চেয়েছেন।

তারা ঈশ্বরদী বাজারসহ আশপাশের ওয়ার্ডগুলোতে দলীয় কর্মীদের সঙ্গে করে ঘুরেছেন। এ সময় উভয় পক্ষের অনেক কর্মীকে তাদের সঙ্গে দেখা গেছে।

এর আগে পৌর নির্বাচনকে কেন্দ্র করে জেলা কমিটি ঈশ্বরদী পৌর বিএনপির সাধারণ সম্পাদক জাকারিয়া পিন্টু ও জুয়েলকে বহিষ্কার করলে শনিবার এর প্রতিবাদে মিছিল ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। পরদিন রোববার রাতে জেলা কমিটি এই বহিষ্কারাদেশ প্রত্যাহার করে নিলে সিরাজ সরদারের বাড়িতে হাবিব ও বাবলু বৈঠকে মিলিত হন। এরই ধারাবাহিকতায় সোমবার সকাল থেকে একযোগে জনসংযোগে নেমে ধানের শীষের পক্ষে ভোট চান তারা। এটাকে বিএনপির সাধারণ কর্মীরা ইতিবাচক হিসেবে দেখছেন।

আলাউদ্দিন আহমেদ/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।