অস্ট্রেলিয়ার পরবর্তী কোচ ল্যাঙ্গার


প্রকাশিত: ০৭:৪৯ এএম, ২৮ ডিসেম্বর ২০১৫

ক্যারিবিয়ান সফরে অস্ট্রেলিয়ার কোচের ভূমিকায় দেখা যাবে জাস্টিন ল্যাঙ্গারকে। তবে তা সাময়িক সময়ের জন্য বলে জানিয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড। প্রাক্তন টেস্ট ক্রিকেটার ল্যাঙ্গার এই মুহূর্তে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার কোচের দায়িত্বে রয়েছেন।

চলমান ওয়েস্ট ইন্ডিজ সিরিজের পর অস্ট্রেলিয়ার রয়েছে ব্যস্ত সূচি, ভারত, নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ ছাড়াও রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এ ছাড়া দক্ষিণ আফিকার সাথেও রয়েছে অজিদের সিরিজ। ফলে ওয়েস্ট ইন্ডিজে বিরতি চাচ্ছেন লেম্যান। সেই  সময়টাতেই কোচের দায়িত্ব পালন করবেন ল্যাঙ্গার। ত্রিদেশীয় ওই সিরিজে অস্ট্রেলিয়া ছাড়াও খেলবে ওয়েস্ট ইন্ডিজ ও দক্ষিণ আফ্রিকা।

সাবেক টেস্ট সতীর্থের কোচ হিসেবে দায়িত্ব পালনের প্রসঙ্গে লেম্যান বলেন, `আমি অবসরে যাচ্ছি না এখনই, তবে ছোট একটি বিরতি নিচ্ছি। আমি মনে করি, এটি ল্যাঙ্গারের জন্য বড় সুযোগ, সে এতে স্বস্তিবোধ করবে। আমরা এ নিয়ে কথা বলব, আশা করছি বিষয়টি দারুণ হবে।`

এছাড়াও বিরতিতে দল নিয়ে আরও বেশি চিন্তা-ভাবনা করার সময় পাবেন বলে মনে করেন লেম্যান। `এতে করে আমিও একটু সময় পাব। ফলে আমাদের আগামী দিনগুলো নিয়ে আরও বেশি পরিকল্পনা করতে পারব।`

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।