গাজীপুরে জঙ্গিদের আস্তানায় র‌্যাবের অভিযান, গোলাগুলি


প্রকাশিত: ০৬:২০ পিএম, ২৭ ডিসেম্বর ২০১৫

গাজীপুরে জঙ্গিদের আস্তানায় অভিযান চালিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় র‌্যাবকে লক্ষ্য করে জঙ্গিদের ওই আস্তানা থেকে বোমা নিক্ষেপ ও গুলি ছোড়ার ঘটনা ঘটে। এ ঘটনায় র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে।

রোববার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে গাজীপুর মহানগরীর বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউটের পিছনে যোগীতলা নতুন বাজার এলাকায় একটি নির্মাণাধীন বাড়িতে এ ঘটনা ঘটে।

র‌্যাব-১ এর মিডিয়া উইং কমান্ডার মুফতি মাহমুদ খান জানান, গোপন সূত্রে র‌্যাব খবর পায় যে গাজীপুরের যোগীতলার নতুন বাজার এলাকায় জঙ্গিদের একটি আস্তানা রয়েছে। নাশকতা সৃষ্টির জন্য জঙ্গিরা ওই এলাকায় অবস্থান করছে।

এমন খবরের ভিত্তিতে র‌্যাব-১ এর একটি দল যোগীতলা এলাকায় অভিযান শুরু করে। জঙ্গিরা টের পেলে ওই এলাকার একটি বাসা থেকে র‌্যাবকে লক্ষ্য করে বোমা নিক্ষেপ করা হয়। এসময় র‌্যাবও আত্মরক্ষার্থে জঙ্গিদের লক্ষ্য করে গুলি ছোড়ে।

এ ঘটনার পর র‌্যাব পুরো এলাকাটি ঘিরে রেখেছে। এ ঘটনায় হতাহতের কোনো খবর জানা যায়নি। শেষ খবর পাওয়া পর্যন্ত রাত দেড়টা পর্যন্ত অভিযান চলছে।

র‌্যাবের মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক মেজর মাকসুদুল আলম জানান, আমাদের ধারণা এ ঘটনায় দুই জঙ্গির মৃত্যু হতে পারে। এতে এক র‌্যাব সদস্যও আহত হয়েছেন।

এআর/জেইউ/মো. আমিনুল ইসলাম/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।