বিএনপি-জামায়াতকে বর্জন করলে দেশ জঙ্গি মুক্ত হবে


প্রকাশিত: ০৪:৫৬ পিএম, ২৭ ডিসেম্বর ২০১৫

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, রাজাকার নামে দানবদের যতই ফাঁসি দেয়া হোক না কেন, জামায়াত-বিএনপির কারখানা থেকে তারা আবার নতুন জঙ্গি ও দানব তৈরি করবে। তাই খালেদা জিয়া ও বিএনপি-জামায়াতকে যেদিন বর্জন করা হবে, বাংলাদেশ সেদিন জঙ্গি মুক্ত হবে।

রোববার বিকেলে রাজধানীর শিল্পকলা একাডেমির সঙ্গীত ও নৃত্যকলা মিলনায়তনে বাংলাদেশ ও ভারতের নন্দিত শিল্পীদের সঙ্গীত সিডি ‘শুধু তুমি আমি’ অ্যালবামের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মিথিলা ইবরারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন প্রাক্তন বিচারপতি তোফাজ্জল ইসলাম, বিচারপতি সামসুদ্দিন চৌধুরী মানিক, বিচারপতি আশরাকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার ইব্রাহীম ফাতেমী, জি-সিরিজ ও অগ্নিবীণার কর্ণধার নাজমুল হক ভূঁইয়া ও প্রকাশিত অ্যালবামের বাংলাদেশের শিল্পী এসএম তারেক ও মঞ্জু।

তথ্যমন্ত্রী বলেন, বুদ্ধিজীবীদের সততা নিয়ে যারা প্রশ্ন তোলেন, তারা শহীদ বুদ্ধিজীবীদের দ্বিতীয়বার হত্যা করার জন্য কথার চাপাতি চালাচ্ছেন। জঙ্গি ও দানবরা পাকিস্তানিদের ছানাপোনা। আর এই ছানাপোনাদের তৈরি করার কারখানা জামায়াত ও বিএনপি। খালেদা সেই ছানাপোনাদের মায়ের আদর দিয়ে লালন পালন করছে। যারা আজ বুদ্ধিজীবীদের সততা নিয়ে প্রশ্ন তুলছেন।

শিল্পী-সাহিত্যিকদের প্রতি আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, একাত্তরে পাকিস্তান বাংলাদেশের উপর আক্রমণ করেছে, তাদের সঙ্গে মিলিত হয়ে রাজাকাররা হামলা করেছে। আর এখন খালেদা ও রাজাকাররা পাকিস্তানিদের কথার সূর ধরে বাংলাদেশের মুক্তিযুদ্ধের চেতনায় আঘাত করছে।

একে/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।