বাজারে শুধু তুমি আমি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:৪৫ এএম, ২৭ ডিসেম্বর ২০১৫

সাদিকুর রহমানের কথা ও সুরে প্রকাশ হয়েছে ঢাকা ও কলকাতার ছয় শিল্পীর মিশ্র অ্যালবাম ‘শুধু তুমি আমি’। জি-সিরিজের অঙ্গ প্রতিষ্ঠান অগ্নিবীণার ব্যানারে অ্যালবামটি আজ রোববার থেকে দেশের সর্বত্রই অডিও বাজারে পাওয়া যাবে।

নতুন এই অ্যালবামটিতে গান গেয়েছেন এস.এম.তারেক ও মঞ্জু (ঢাকা), অগ্নিভ বন্দোপাধ্যায়, জয়তী চক্রবর্তী, অমিত কুমার গাঙ্গুলী ও অন্তরা চৌধুরী। এর প্রকাশনা উপলক্ষে একটি সংগীত সন্ধ্যার আয়োজন করা হয়েছে। রোববার, ২৭ ডিসেম্বর বাংলাদেশ শিল্পকলা একাডেমির সংগীত ও নৃত্যকলা মিলনায়তনে এটি অনুষ্ঠিত হবে বিকেল ৪টায়।

সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, এমপি। বিশেষ অতিথি উপস্থিত থাকবেন প্রাক্তন প্রধান বিচারপতি জনাব তোফাজ্জল ইসলাম, বিচারপতি সামসুদ্দিন চৌধুরী মানিক, বিচারপতি আশফাকুল ইসলাম, দানবীর রাগিব আলী, গীতিকার, সুরকার সংগীত পরিচালক আজাদ রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার ইব্রাহীম ফাতেমী, বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকী ও জি-সিরিজ ও  অগ্নিবীণা’র কর্ণধার নাজমুল হক ভুঁইয়া।

অনুষ্ঠানে অ্যালবাম প্রকাশনা শেষে উপস্থিতিদের গান পরিবেশন করে শোনাবেন অ্যালবামে গান গাওয়া শিল্পীরা।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।