ইনজুরিতে বিল্ড


প্রকাশিত: ০৯:২০ এএম, ১৮ নভেম্বর ২০১৪

রোববার লাটভিয়ার বিপক্ষে ৬-০ গোলের ব্যবধানে জয় পেয়েছে নেদারল্যান্ড। ইউরো বাছাইপর্বের খেলায় ডাচদের এই আনন্দের মধ্যে ছিল একটি দুঃসংবাদও।

ইনজুরি নামক ঘাতক আঘাত করেছে নেদারল্যান্ডের মিডফিল্ডার ডিলে বিল্ডকে। ইনজুরির অবস্থা এমন যে দেড় মাসের জন্য মাঠের বাইরে থাকতে হবে ডাচ এই তারকাকে। এই খবর নিশ্চিত করা হয়েছে নেদারল্যান্ডের ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে।

বিল্ডের ইনজুরিতে কপালে ভাঁজ পড়েছে ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ লুইস ফন গালের। দলের ক্রান্তিকালে তার মতো একজন মিডফিল্ডারকে হারানো সত্যিই বড় ক্ষতি হলো ম্যানইউর।

রোববার ম্যাচের প্রথমার্ধে লাটভিয়ার ডিফেন্ডার এডুয়ার্দো ভিসানকোভসের সঙ্গে বল দখলের লড়াই করতে গিয়ে চোট পান বিল্ড। সঙ্গে সঙ্গে তাকে মাঠ থেকে উঠিয়ে নেওয়া হয়।

ম্যাচ শেষে দলের ম্যানেজার গাস হিডিঙ্ক বলেন, ‘ইনজুরির মাত্রা দেখে খুব একটা ভালো মনে হচ্ছে না। লিগামেন্টে সমস্যা মনে হচ্ছে, আবার টানও লাগতে পারে। কিন্তু সঙ্গে সঙ্গে সেখানে ফোলা ভাব অনুভূত হচ্ছে। তাই ধরে নিতেই হবে এর মাত্রা গুরুতর।’ পরবর্তীতে স্ক্যান রিপোর্টে জানা গেছে, আগামী দেড় মাস বিল্ডকে মাঠের বাইরে থাকতে হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।