বাগমারায় মসজিদে বোমা হামলার ঘটনায় মামলা


প্রকাশিত: ০৫:২৭ এএম, ২৬ ডিসেম্বর ২০১৫

রাজশাহীর বাগমারা উপজেলার মচমইল এলাকার সৈয়দপুর মচমইল চকপাড়ায় আহমাদিয়া মুসলিম জামাত জামে মসজিদে আত্মঘাতী বোমা হামলার ঘটনায় অজ্ঞাতদের আসামি করে মামলা দায়ের করেছে পুলিশ। শুক্রবার রাত ১১টার দিকে বিস্ফোরকদ্রব্য আইনে মামলাটি দায়ের করা হয়।

রাজশাহীর বাগমারা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মতিয়ার রহমান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে মামলায় কতজন আসামি করা হয়েছে তা জানাননি তিনি।

এদিকে, রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন বলেন, হামলাকারীর পরিচয় জানা যায়নি। বর্তমানে তাকে সনাক্ত করার চেষ্টা চলছে। এ বিষয়ে আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এর আগে শুক্রবার দুপুরে জুমার নামাজের সময় রাজশাহীর বাগমারা উপজেলার মচমইল এলাকার সৈয়দপুর চকপাড়া আহমাদিয়া জামে মসজিদে আত্মঘাতী বোমা হামলার ঘটনা ঘটে। এ হামলায় নিজেই নিহত হয়েছেন হামলাকারী। এ সময় আরও ৭ জন আহত হয়। এদের মধ্যে তিনজনকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তবে আহতদের অবস্থা বর্তমানে আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা। আহতরা হলেন, ময়েজ তালুকদার, সাহেব আলী ও নয়ন উদ্দিন ।

এ ঘটনার পর রাজশাহী জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন চৌধুরী, রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আবদুল্লাহ আল মাহমুদ, র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্নেল মাহবুর আলম ও পুলিশ সুপার নিশারুল আরিফ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শাহরিয়ার অনতু/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।