রাবি রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটি


প্রকাশিত: ০৬:০৪ পিএম, ২৪ ডিসেম্বর ২০১৫
নতুন সভাপতি শহিদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক জয়শ্রী ভাদুড়ী

দৈনিক করতোয়ার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শহিদুল ইসলামকে সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি জয়শ্রী ভাদুড়ীকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির (আরইউআরইউ) ১৭ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে সাবেক সাধারণ সম্পাদক আলী রমজান এ কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি-১ কায়কোবাদ আল-মামুন, সহসভাপতি-২ জাকির হোসেন তমাল, যুগ্মসাধারণ সম্পাদক-১ ইব্রাহীম খলিল, যুগ্ম সাধারণ সম্পাদক-২ প্রদীপ সরকার, কোষাধ্যক্ষ অধরা মাধুরী পরমা, সাংগঠনিক সম্পাদক রাইসা জান্নাত, দফতর সম্পাদক আলী হুসাইন মিঠু ও প্রচার সম্পাদক শিহাবুল ইসলাম।

ক্রীড়া সম্পাদক ফারুক খান, সংস্কৃতিবিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা ও সংস্কৃতিবিষয়ক সহসম্পাদক জুলহক জুয়েল। এছাড়া সদস্য হিসেবে মাহফুজ মুন্না, আলী ইউনুস হৃদয়, মর্তূজা নূরের নাম ঘোষণা করা হয়েছে।

নতুন কমিটিকে বিশ্ববিদ্যালয় প্রশাসন, শিক্ষক সমিতি, রাজশাহী সাংবাদিক ইউনিয়ন, রাজশাহী টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতিসহ বিভিন্ন রাজনৈতিক, প্রগতিশীল, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন অভিনন্দন জানিয়েছেন।

রাশেদ রিন্টু/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।