স্টার জলসা দেখতে নিষেধ করায় স্কুলছাত্রীর আত্মহত্যা


প্রকাশিত: ০৪:৪১ পিএম, ২৪ ডিসেম্বর ২০১৫

ভারতীয় চ্যানেল স্টার জলসায় অনুষ্ঠান দেখতে নিষেধ করার অভিমানে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ভলুয়া এলাকায় বৃহস্পতিবার ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী আত্মহত্যা করেছে। নিহতের নাম মীম আক্তার (১২)। সে ভলুয়া এলাকায় গুচ্ছগ্রাম নামে একটি আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা আব্দুল আজিজ মিয়ার মেয়ে। মীম উপজেলার সিনাবহ উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে মীম গুচ্ছগ্রাম আশ্রয়ন প্রকল্পের তাদের নিজের ঘরের ভিতরে বসে ভারতীয় চ্যানেল স্টার জলসায় একটি নাকট দেখছিল। এসময় তার বাবা আজিজ মিয়া কাজ শেষে বাসায় ফিড়ে মেয়েকে স্টার জলসা দেখতে মানা করে। পরে তিনি টেলিভিশন বন্ধ করে দিয়ে পুনরায় কাজে চলে যায়।

এ সময় অভিমান করে মীম ঘরের ধরনার সঙ্গে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। পরে নিহতের পিতা আজিজ মিয়া আবার বাড়িতে এসে মেয়েকে ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় দেখে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মীমকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

কালিয়াকৈর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ময়নাতদন্তের জন্য নিহতের লাশ উদ্ধার গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মো. আমিনুল ইসলাম/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।