বাগেরহাট সদর উপজেলা ভাইস চেয়ারম্যান গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০২:৫১ পিএম, ২৪ ডিসেম্বর ২০১৫

বাগেরহাট শহরের খারদ্বার এলাকায় বোমা বিস্ফোরণ ঘটানোর অভিযোগে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মাসুদুর রহমানকে পুলিশ গ্রেফতার করেছে। বৃহস্পতিবার বিকেলে শহরের নতুন কোর্ট এলাকা থেকে তাকে আটক করা হয়। এদিকে ভাইস চেয়ারম্যানকে আটকের পর তার বিচারের দাবিতে কয়েকশ` নারী সন্ধ্যায় শহরে বিক্ষোভ মিছিল করেছে।

বাগেরহাট সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আটকের সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, বৃহস্পতিবার দুপুরে যুবলীগ নেতা জুয়েল শেখের নেতৃত্বে নেতা-কর্মীরা আওয়ামী লীগ দলীয় প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণা শেষে দলীয় কার্যালয়ে ফিরছিলেন। পথিমধ্যে উপজেলা ভাইস চেয়ারম্যানের নেতৃত্বে একদল সস্ত্রাসী তাদের লক্ষ্য করে বোমা বিস্ফোরণ ঘটান। এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

সম্প্রতি সরদার মাসুদুর রহমান দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাককের পদ থেকে বহিষ্কৃত হন।

শওকত আলী বাবু/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।