অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটের জন্য বাংলাদেশ দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:৫৬ পিএম, ২৩ ডিসেম্বর ২০১৫

জানুয়ারিতে বাংলাদেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেট। এই টুর্নামেন্টের জন্য ১৫ সদস্যের বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মেহেদী হাসান মিরাজকে অধিনায়ক আর নাজমুল হাসান শান্তকে সহ-অধিনায়কের দায়িত্ব দিয়ে বুধবার এই দল ঘোষণা করে বিসিবি।

১৬টি দল নিয়ে ওয়ানডে সংস্করণে এবারের অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ অনুষ্ঠিত হবে। আইসিসির পূর্ণ সদস্যপদে থাকা ১০টি দেশ স্বয়ংক্রিয়ভাবে টুর্নামেন্টে খেলার জন্য যোগ্যতা অর্জন করেছে। এছাড়া সহযোগী দেশগুলো থেকে বাছাই পর্ব খেলে অংশ নিচ্ছে- আফগানিস্তান, নামিবিয়া, কানাডা, ফিজি, স্কটল্যান্ড ও নেপাল।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল :
মেহেদী হাসান মিরাজ (অধিনায়ক), নাজমুল হাসান শান্ত (সহ-অধিনায়ক), জয়রাজ শেখ ইমন, পিনাক ঘোষ, মোহাম্মদ সাইফ হাসান, জাকির হাসান (উইকেট রক্ষক), সাইফ উদ্দিন, শফিউল হায়াত, সাঈদ সরকার, মেহেদী হাসান, মোহাম্মদ আব্দুল হালিম, সালেহ আহমেদ শাওন গাজী, আরিফুল ইসলাম জনি, সঞ্জিত সাহা ও জাকের আলী অনিক।
 
স্ট্যান্ড বাই :
মোসাব্বেক হোসেন, রিফাত প্রধান, কাজি অনিক ইসলাম ও মুনিম শাহরিয়ার।

আরটি/এসএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।